1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

নবমবার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় তোফায়েল আহমেদকে ফুলেল শুভেচছা

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২৪ বার পঠিত

ভোলা-১ (সদর) আসনে নবমবার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ভোলার জেলা প্রশাসক ও পুলিশ সুপার। 

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সকালে তোফায়েল আহমেদকে শুভেচ্ছা জানান, ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান, পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান, পৌর মেয়র মনিরুজ্জামানসহ দলীয় নেতাকর্মীরা। ভোলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি বশির আহম্মদ ও সম্পাদক মাহামুদুল হক লিটুও তাকে শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, জেলা আওয়ামী লীগের সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, দৌলতখান উপজেলা চেয়ারম্যান মনজুর আলম খান ও ১৩ ইউপি চেয়ারম্যানসহ জেলা আওয়ামী লীগের নেতারা।

মহান ভাষা দিবসের কর্মসূচি উদযাপনের জন্য দুপুরে হেলিকপ্টারযোগে ঢাকা থেকে ভোলায় আসেন বর্ষীয়ান এই রাজনীতিবিদ। পরে তিনি বাংলাবাজার বাসভবনে ও দলীয় অফিসে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা