1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন
শিরোনাম :
ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল Planetary Health Movement: Your Engagement Is Important-Rezaul Karim Chowdhury

চরফ্যাসনে মাধ্যমিক স্তরে চলছে করোনা ভাইরাসের ক্যাম্পেইন, টিকা দিতে পেরে খুশি শিক্ষার্থীরা

রেডিও মেঘনা, চরফ্যাসন।
  • আপডেট সময় : সোমবার, ১০ জানুয়ারি, ২০২২
  • ১৭৫ বার পঠিত
সুরভী আক্তারঃ
মহামারি করোনা ভাইরাস নিয়ন্ত্রনে রেখে পুরোপুরিভাবে শিক্ষা কার্যক্রম চালু করতে এবং শিক্ষার্থীদের করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষিত রাখতে সারাদেশের ন্যায় চরফ্যাসনে ১২ থেকে ১৮ বছর বয়সী শিক্ষার্থীদের টিকা দান কার্যক্রম শুরু হয়েছে।
আজ সোমবার (১০ জানুয়ারী) কুলছুমবাগ এ মোতালেব মাধ্যমিক বিদ্যালয় ঘুরে দেখা যায়, ৭টি মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার ১২ থেকে ১৮ বছরের প্রায় সাড়ে ৫শত শিক্ষার্থীদের টিকার আওয়াতায় আনা হয়েছে।
এদিকে শিক্ষার্থীরা বলছে, জন্ম নিবন্ধন কার্ড দিয়ে করোনা ভাইরাসের টিকা নিতে পেরে বেশ খুশি তারা। শিক্ষা কার্যক্রম চলমান রাখার জন্য বিদ্যালয় পর্যায়ে শিক্ষার্থীদের মাঝে করোনা টিকা দেওয়ায় সন্তুষ্ট শিক্ষকরা।
এবিষয়ে চরফ্যাসন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মহিউদ্দিন বলেন, ইউনিয়ন পর্যায়ে সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের করোনা ভাইরাসের টিকার আওতায় আনার জন্য বিদ্যালয় ভিত্তিক ক্যাম্পইন করে টিকা দেওয়া হচ্ছে। এছাড়াও তিনি বলেন, শিক্ষার্থীদের কথা চিন্তা করে হাসপাতালে না দিয়ে বিদ্যালয় ভিত্তিক করাতে শিক্ষার্থীদের জন্য ভালো হয়েছে বলে জানান তিনি।
এক মাস ব্যাপী চরফ্যাসনে প্রায় ৬৫ হাজার শিক্ষার্থীকে টিকা দানের লক্ষ্য নিয়ে এই কার্যক্রম চলমান থাকবে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা