1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

চরফ্যাসনে মাধ্যমিক স্তরে চলছে করোনা ভাইরাসের ক্যাম্পেইন, টিকা দিতে পেরে খুশি শিক্ষার্থীরা

রেডিও মেঘনা, চরফ্যাসন।
  • আপডেট সময় : সোমবার, ১০ জানুয়ারি, ২০২২
  • ১৬৯ বার পঠিত
সুরভী আক্তারঃ
মহামারি করোনা ভাইরাস নিয়ন্ত্রনে রেখে পুরোপুরিভাবে শিক্ষা কার্যক্রম চালু করতে এবং শিক্ষার্থীদের করোনা ভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষিত রাখতে সারাদেশের ন্যায় চরফ্যাসনে ১২ থেকে ১৮ বছর বয়সী শিক্ষার্থীদের টিকা দান কার্যক্রম শুরু হয়েছে।
আজ সোমবার (১০ জানুয়ারী) কুলছুমবাগ এ মোতালেব মাধ্যমিক বিদ্যালয় ঘুরে দেখা যায়, ৭টি মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার ১২ থেকে ১৮ বছরের প্রায় সাড়ে ৫শত শিক্ষার্থীদের টিকার আওয়াতায় আনা হয়েছে।
এদিকে শিক্ষার্থীরা বলছে, জন্ম নিবন্ধন কার্ড দিয়ে করোনা ভাইরাসের টিকা নিতে পেরে বেশ খুশি তারা। শিক্ষা কার্যক্রম চলমান রাখার জন্য বিদ্যালয় পর্যায়ে শিক্ষার্থীদের মাঝে করোনা টিকা দেওয়ায় সন্তুষ্ট শিক্ষকরা।
এবিষয়ে চরফ্যাসন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মহিউদ্দিন বলেন, ইউনিয়ন পর্যায়ে সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের করোনা ভাইরাসের টিকার আওতায় আনার জন্য বিদ্যালয় ভিত্তিক ক্যাম্পইন করে টিকা দেওয়া হচ্ছে। এছাড়াও তিনি বলেন, শিক্ষার্থীদের কথা চিন্তা করে হাসপাতালে না দিয়ে বিদ্যালয় ভিত্তিক করাতে শিক্ষার্থীদের জন্য ভালো হয়েছে বলে জানান তিনি।
এক মাস ব্যাপী চরফ্যাসনে প্রায় ৬৫ হাজার শিক্ষার্থীকে টিকা দানের লক্ষ্য নিয়ে এই কার্যক্রম চলমান থাকবে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা