1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

ভোলায় ট্রলিচাপায় বৃদ্ধার মৃত্যু, চালক গ্রেফতার

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২৫ বার পঠিত
ইব্রাহিম আকতার আকাশ,ভোলা:
ভোলার লালমোহনে মালবাহী ট্রলিচাপায় মনছুরা বেগম নামের ষাটোর্ধ এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। আহত হয়েছেন জাফর নামের আরেক বৃদ্ধ। এ ঘটনায় নিহতের স্বজনদের দায়ের করা মামলায় পুলিশ ঘাতক ট্রলি চালককে গ্রেফতার করেছে।
বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলার পৌর ৫ নম্বর ওয়ার্ডের লঞ্চঘাট সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।
লালমোহন থানার ওসি মো. মাহবুব আলম ঢাকা মেইলকে এ তথ্য নিশ্চিত করেন।
মনছুরা বেগম উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের আসুলি গ্রামের আব্দুর রশিদের স্ত্রী। আহত জাফর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের আব্দুল হালিমের ছেলে। তাকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত বৃদ্ধা মানছুরা বেগম ও আহত বৃদ্ধ জাফর হোসেন রাস্তা পার হচ্ছিল। এসময় দ্রুতগতির একটি ট্রলি তাদের দু’জনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মনছুরা বেগমের মৃত্যু হয়। মুমূর্ষু অবস্থায় আহত জাফরকে ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়।
লালমোহন থানার ওসি এসএম মাহবুব উল আলম বলেন, এ ঘটনায় নিহত বৃদ্ধার পরিবার সড়ক পরিবহন আইনে একটি মামলা দায়ের করেছেন। সেই মামলায় ট্রলি চালককে গ্রেফতার করা হয়েছে। গাড়িটি জব্দ রয়েছে। আইনি প্রক্রিয়ায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা