1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

ফকিরহাটে এসএসসি পরীক্ষা শুরু, প্রথম দিন অনুপস্থিত ১৩ জন

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১২৫ বার পঠিত

দেশের অন্যান্য স্থানের ন্যায় বাগরহাটের ফকিরহাটে শুরু হয়েছে এসএসসি ও সমমান পরীক্ষা-২০২৪। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) উপজেলার ৪টি কেন্দ্র ও ২টি ভেন্যুতে সুষ্ঠু, সুন্দর পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা গেছে, ফকিরহাটে এবছর এসএসসি ও সমমানের পরীক্ষায় ১৭১৯ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেছে। এর মধ্যে মূলঘর সরকারি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র ও এর ভেন্যু শিরীণ হক পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়,  বেতাগা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র ও এর ভেন্যু বেতাগা আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়, ফকিরহাট কারামতিয়া ফাজিল মাদ্রাসায় দাখিল ও মূলঘর সাকিনা আজহার টেকনিক্যাল স্কুল ও কলেজ কেন্দ্রে ভোকেশনাল পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছে।

পরীক্ষা চলাকালীন সময়ে ফকিরহাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাজিয়া সিদ্দিকা সেতু সহ বিভিন্ন সরকারি কর্মকর্তা পরীক্ষা কেন্দ্র ও ভেন্যু পরিদর্শন করেন। প্রতিটি পরীক্ষা কেন্দ্রের সামনে অভিভাবকদের ভিড় লক্ষ করা গেছে।

ফকিরহাট উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহিদুর রহমান বলেন, এ বছর এসএসসি পরীক্ষায় ১৩৬৯ জন পরীক্ষার্থী, মাদ্রাসায় দাখিলমে ২১৯ ও ভোকেশনালে ১২১জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেন। এর মধ্যে প্রথম দিন ১৩ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। অনুপস্থিতদের মধ্যে এসএসসি ৫জন, মাদ্রাসায় ৫জন ও ভোকেশনালের ৩জন শিক্ষার্থী রয়েছে। অসদুপায় অবলম্বন করার কারণে কোন বহিস্কার নেই।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা