1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

ফকিরহাটে ২ মণ ১৪ কেজি গাঁজা, ইয়াবা ও ফেন্সিডিল সহ দুই মাদক কারবারী গ্রেপ্তার

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৪৬ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট উপজেলার লখপুর এলাকায় অভিযান চালিয়ে ৯৪ কেজি গাঁজা, ১হাজার ৫২০ পিস ইয়াবা ও ৩৩ বোতল ফেন্সিডিল জব্দ করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুলনা। এ ঘটনায় বৃহস্পতিবার (১৫ ফেব্রæয়ারি) সকালে ৩ জনকে আসামী করে ফকিরহাট মডেল থানায় মামলা করেছে খুলনা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদশর্ক মোঃ রাকিবুল ইসলাম।

মামলার এজাহারে জানা গেছে, গ্রেপ্তারকৃতরা হলেন পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার পশ্চিম সেনের টিকিকাটা গ্রামের মো. আলী হোসেনের ছেলে মো. ফয়সাল হোসেন (২৩) এবং একই এলাকার লতিফ খলিফার ছেলে মো. সোহেল রানা (২৬)। এসময় লখপুর এলাকার বনিকপাড়া মোসা. বিথি খাতুনের ভাড়াটিয়া আক্তার মিয়া (৩৬) পালিয়ে গেছে। সেবক্সবাজারের পেকুয়া থানার মইয়াদিয়া গ্রামের বাদশা মিয়ার ছেলে।

খুলনা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যা ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুলনা বিভাগীয় অতিরিক্ত পরিচালক মো. আহসানুর রহমানের নেতৃত্বে একটি দল ফকিরহাট উপজেলার লখপুর এলাকার বিথি বেগমের বাড়ির দুই তলার ভাড়াটিয়া আক্তার মিয়ার বাসায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেন। এসময় ওই ঘর থেকে ৯৪ কেজি গাঁজা, ১হাজার ৫২০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় তাদের ব্যবহৃত দু’টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

আসামিদের জিজ্ঞাসাবাদে তারা জানায় উক্ত বাড়ির ভাড়াটিয়া আক্তার মিয়ার পৃষ্ঠপোষকতায় দীর্ঘদিন ধরে তারা এই মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুলনা বিভাগীয় অতিরিক্ত পরিচালক মো. আহসানুর রহমান জানান, এ ঘটনায় খুলনা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ‘ক’ সার্কেলের উপ-পরিদশর্ক মো. রাকিবুল ইসলাম রাসেল বাদী হয়ে মো. ফয়সাল হোসেন (২৩), সোহেল রানা (২৬) ও আক্তার মিয়ার (৩৫) নামে ফকিরহাট মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে বাগেরহাট বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। #

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা