1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন

সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে ড. খান আসাদুজ্জামান এর মতবিনিময়

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৮৪ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে ফকিরহাটের কৃতি সন্তান ড. খান আসাদুজ্জামান এর মতবিনিময় অনুষ্ঠিত। । শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকালে তাঁর নিজগ্রাম দোহাজারীতে সাংবাদিকগণ তাঁর সাথে কুশল বিনিময় করেন।

ড. খান আসাদুজ্জামান বাংলাদেশের অভ্যুদয়ের ইতিহাস ও মুক্তিযুদ্ধ গবেষক হিসেবে বিশেষভাবে পরিচিত। তাঁর মুক্তিযুদ্ধের উপন্যাস, সাহিত্য সমালোচনা বিষয়ক প্রবন্ধ, ভাষা বিষয়ক গবেষণা, মুক্তিযুদ্ধ ও রাজনৈতিক গল্প বিষয়ে বিভিন্ন লেখা পাঠক মহলে ব্যাপক ভাবে সমাদৃত হয়েছে। এছাড়া তিনি একজন বিশিষ্ট সাংস্কৃতিক কর্মী ও সমাজ সেবক। সফেন নামে সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ে তাঁর একটি প্রতিষ্ঠান রয়েছে।

প্রাচীন জনপদ ফকিরহাট থেকে উঠে আসা যে ক’জন বিশিষ্ট ব্যক্তি দেশ ও দেশের বাইরে এলাকার সুনাম ছড়িয়েছেন তার মধ্যে ড. খান আসাদুজ্জামান অন্যতম। বাংলাদেশের অন্যতম প্রভাবশালী মিডিয়া ব্যক্তিত্ব ড. খান আসাদুজ্জামান বাংলাদেশ সমাচার ও বাংলাদেশ ডায়েরি নামে দুইটি জাতীয় পত্রিকার প্রকাশক ও সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফকিরহাট সাংবাদিক ইউনিয়নের সভাপতি মান্না দে, সহসভাপতি আহসান টিটু, সাধারণ সম্পাদক শেখ মনিরুজ্জামান মনি, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন, প্রচার সম্পাদক সৈয়দ অনুজ, নির্বাহী সদস্য ফকির দাউদ হায়দার বাবু প্রমূখ। এছাড়া সাংবাদিক শেখ তাহেরুল ইসলাম সহ অন্যান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

 

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা