1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

ড. খান আসাদুজ্জামান ওয়েলফেয়ার ট্রাস্ট এর উদ্যোগে ফকিরহাটে শীতবস্র বিতরণ

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫১ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট উপজেলার কৃতি সন্তান ড. খান আসাদুজ্জামান এর প্রতিষ্ঠিত শিক্ষা, গবেষণা ও মানবকল্যাণে নিবেদিত প্রতিষ্ঠান ড. খান আসাদুজ্জামান ওয়েলফেয়ার ট্রাস্ট এর উদ্যোগে দুঃস্থ ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করা হয়। শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় ফকিরহাটের দোহাজারী এলাকায় তিনি এসব বিতরণ করেন।

মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সফেন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব খান আখতারুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন সমাজসেবক ও নারী উদ্যোক্তা মোসা. শাহনাজ ইসলাম, ড. খান আসাদুজ্জামান ওয়েলফেয়ার ট্রাস্টের পরিচালক ও পুলিশ সুপার মাকসুদা আকতার খানম, সাংবাদিক ও সমাজকর্মী শেখ তাহেরুল ইসলাম, সাংবাদিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব ফকির দাউদ হায়দার বাবু।

অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন ড. খান আসাদুজ্জামান ওয়েলফেয়ার ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, দৈনিক বাংলাদেশ সমাচারের সম্পাদক ও প্রকাশক, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের পরিচালক ফকিরহাটের কৃতি সন্তান ড. খান আসাদুজ্জামান, পিভিএমএস। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ড. খান আসাদুজ্জামান ওয়েলফেয়ার ট্রাস্টের ভাইস-চেয়ারম্যান ও শিক্ষানুরাগী নজরুল ইসলাম বিশ্বাস।

বহুমূখী প্রতিভার অধিকারী ড. খান আসাদুজ্জামান নাড়ীর টানে ফকিরহাটে আসেন এবং বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করে থাকেন। তাঁর দেওয়া শীতবস্র ও কম্বল পেয়ে এলাকার দরিদ্র মানুষ সন্তোষ প্রকাশ করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা