1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

ভোলায় ২৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৩ বার পঠিত
ইব্রাহিম আকতার আকাশ,ভোলা:
র‌্যাব-৮ ও ৭ এর যৌথ একটি অভিযানে নুরুল ইসলাম প্রকাশ ওরফে কানু মাঝি (৪৫) নামের ২৫ বছরের সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করা হয়েছে।
গত রোববার (৪ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানা এলাকার আকমল আলী ঘাট থেকে তাকে গ্রেফতার করা হয়।
আজ মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) ভোলা র‌্যাব-৮ এর ক্যাম্প কমান্ডার এএসপি মো. জামাল উদ্দিন ঢাকা মেইলকে এ তথ্য নিশ্চিত করেন।
গ্রেফতার হওয়া কানু মাঝি চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানা এলাকার বেলায়েত হোসেন ওরফে কনু মাঝির ছেলে।
এএসপি জামাল উদ্দিন জানান, গ্রেফতার হওয়া আসামির বিরুদ্ধে ২০১১ সালে দক্ষিণ আইচা থানায় একটি ডাকাতি মামলা হয়। সাত বছর আগে আদালত সে মামলায় তাকে ২৫ বছরের সাজা দেয়। রায় ঘোষণা হওয়ার পর থেকেই কানু মাঝি চট্টগ্রাম চলে যায়। সেখানে ছন্দনাম ব্যবহার করে বসবাস শুরু করে। এরপর র‌্যাব-৮ ও ৭ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে রবিবার সকালে তাকে গ্রেফতার করে গতকাল রাতে ভোলায় নিয়ে আসে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা