1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

চালকের তড়িঘড়ি, মাইক্রোবাসের নিচে পড়ে শিশু শিক্ষার্থী নিহত

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৫ বার পঠিত
ইব্রাহিম আকতার আকাশ,ভোলা:
ভোলায় মাইক্রোবাস চালকের তড়িঘড়ির কারণে গাড়ির নিচে চাপা পড়ে মো. আবু তালেব নামের ৫ বছর বয়সী এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত চালককে আটক করেছে।
সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে সদর উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের চন্দ্রপ্রসাদ গ্রামে এ ঘটনা ঘটে।
সদর থানার ওসি মনির হোসেন মিঞা ঢাকা মেইলকে এ তথ্য নিশ্চিত করেছেন।
শিশু আবু তালেব ওই গ্রামের মো. সিদ্দিক মিয়ার ছেলে এবং স্থানীয় একটি স্কুলের প্লে শ্রেণীর শিক্ষার্থী ছিলেন। অভিযুক্ত চালক আবু হানিফ একই গ্রামের বাসিন্দা।
নিহত শিশুর স্বজনরা পুলিশকে জানিয়েছে, শিশু আবু তালেব যে মাইক্রোবাসের নিচে চাপা পড়ে মারা গেছে। ওই গাড়িতে করেই সে স্কুলে আসা-যাওয়া করত। সোমবার দুপুরে স্কুল থেকে গাড়িতে করে শিশুটি বাড়ি ফিরছিলো। গাড়িটি শিশুটিকে তাদের বাড়ির সামনে নামিয়ে দিয়ে তড়িঘড়ি করে চলে যাচ্ছিল। এসময় গাড়ি থেকে নামতে গিয়ে শিশু তালেব গাড়িটির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়।
গাড়িতে থাকা অন্যান্য শিক্ষার্থীরা বলছে, চালকের তড়িঘড়ির কারণেই আবু তালেবের মৃত্যু হয়েছে। স্থানীয়রা চালক আবু হানিফকে আটক করে পুলিশে সোর্পদ করেছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা চলমান আছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা