1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

ভোলার পূর্ব ইলিশায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই কিশোর কে‌ পিটিয়ে আহত

আশিকুর রহমান শান্ত ভোলা প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৪ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশার ৯ নং ওয়ার্ড এর তুলাতুলি নামক এলাকার নুরু সিকদার বাড়ির দরজায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইমন (১৬) ও তুহিন (২১) নামের দুই কিশোর কে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে ঐ বাড়ির হালান সিকদার এর ছেলে
নিহাদ, নিরব এর ছেলে জিহাদ, হানিফ এর ছেলে রাসেল, শাহাজাহান এর ছেলে শাকিল, আবদুর রব এর ছেলে লিটন, কাশেম এর ছেলে মাসুম, খোকন সিকদার এর ছেলে তারেক, রফিক এর ছেলে জাহিদ সহ ১৪/১৫ জন এর একটি কিশোর গ্যাং এর বিরুদ্ধে।

আহত ইমন। ও তুহিন বর্তমানে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তারা পুরুষ সার্জারি বিভাগের ২৮ ও ২৯ নম্বর বেডে ভর্তি আছে।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) জুমার নামাজের পর বিকাল ৩ টার সময় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও আহতদের সূত্রে জানা যায়, নিহাদ, জিহাদ ও রাসেল সহ ১৪/১৫ জনের একটি কিশোর গ্যাং প্রথমে ইমনকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে আসেন। তার পর তাকে নুরু সিকদার বাড়ির দরজায় নিয়ে তাকে এলোপাথাড়ি কিল ঘুষি মারতে শুরু করে তারা। মারধরের এক পর্যায়ে খবর পেয়ে তার বড় ভাই তুহিন এমনকি উদ্ধারের জন্য ঘটনাস্থলে আসলে উক্ত কিশোর গ্যাং এর সদস্যরা তুহিন কেউ এলোপাতাড়ি মারধর করে গুরুতর আহত করেন। পরে তাদের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাদেরকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে অভিযোগ নিহাদ ও জিহাদ এর সাথে মুঠোফোন যোগাযোগ করার চেষ্টা করা হলে কল রিসিভ না করায় তাদের বক্তব্য জানা সম্ভব হয়নি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা