1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

ভোলার পশ্চিম ইলিশায় ডিবি পুলিশের অভিযানে ৯ জুয়ারী আটক

আশিকুর রহমান শান্ত
  • আপডেট সময় : রবিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২০ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের মালেরহাট বাজার থেকে জুয়া খেলা অবস্থায় ৯ জুয়ারী কে আটক করেছে ভোলা ডিবি পুলিশ।

পশ্চিম ইলিশা ২নং ওয়ার্ডের চরপাতা গ্রামের মালেরহাট বাজারের আলাউদ্দিন মোরাদারের দোকান থেকে তাদের আটক করা হয়। ডিবি পুলিশের ওসি এনায়েত এর তত্ত্বাবধানে এস আই আসাদুজ্জামানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। আটকৃতরা হলেন পশ্চিম ইলিশা ২নং ওয়ার্ডের আবুল বাসারের ছেলে আলাউদ্দিন মোরাদার, সবুজ বেপারীর ছেলে মোঃ পারভেজ, চান মিয়ার ছেলে জসিম তালুকদার, আবুল কাশেম এর ছেলে মাহাবুব, শাহে আলম তালুকদারের ছেলে বাবুল তালুকদার, আবুল খায়ের এর ছেলে নেছার উদ্দিন, বারেক মিয়ার ছেলে মোঃ খোকন, মোস্তফা বকশির ছেলে জাহাঙ্গীর বকশি, ধলু খলিফার ছেলে কাজল ইসলাম।

এ সময় জুয়া খেলার তাস, জুয়ার বোর্ডের সর্বমোট জুয়া খেলার ১৮৯০/-(এক হাজার আটশত নব্বই) টাকা সহ গ্রেফতার করেন। ভোলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান বলেন আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন এবং এ অভিযান অব্যাহত থাকবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা