1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

উপাধ্যক্ষ নিজাম উদ্দিনের মৃত্যুতে ডক্টরস কেয়ার হাসপাতালের ম্যানেজিং ডাইরেক্টর কবির হোসেন ফারুকের শোক

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১০৯ বার পঠিত

ভোলা প্রতিনিধি।
ইলিশা মৌলভীরহাট হোসাইনিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার উপাধ্যক্ষ নিজাম উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে ইলিশার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ইলিশা সমাজ কল্যাণ স্বেচ্ছাসেবী সংগঠনের উপদেষ্টা সমাজ সেবক ও ডক্টরস কেয়ার হাসপাতালের ম্যানেজিং ডাইরেক্টর কবির হোসেন ফারুক, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি নজরুল ইসলাম সুমন ও সহ-সভাপতি ইকবাল হোসেন রাজু এবং সাধারণ সম্পাদক ইয়ামিন হোসেন।
তারা জানান, উপাধ্যক্ষ নিজাম উদ্দিন একজন সদা হাসোজ্জল ও ভদ্র নম্র মানুষ ছিলেন। তার এ শূণ্যতা তার কর্মস্থল মৌলভীরহাট মাদ্রাসার শিক্ষার্থীরা হারিয়েছে একজন আদর্শবান শিক্ষক, সহকর্মীরা হারিয়েছে একজন বন্ধুসূলভ সহকর্মী ও ইলিশা জংশন এলাকার মানুষ হারিয়েছে একজন সৎ আদর্শবান শিক্ষানুরাগী মানুষ। তার শূন্যতা অপূরণীয় হয়ে থাকবে।
পরিশেষে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান তারা।
উল্লেখ: গতকাল সকালে উপাধ্যক্ষ নিজাম উদ্দিন স্ট্রোক করলে ভোলা থেকে ঢাকা রেফার করা হয়। ঢাকা হ্নদ রোগ ইন্সটিটিউটে গত রাতে তিনি মৃত্যুবরণ করেন।
৪৯ বছর বয়সী এ শিক্ষক মৃত্যুকালে দুই ছেলে ও স্ত্রীসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা