1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

উপাধ্যক্ষ নিজাম উদ্দিনের মৃত্যুতে সমাজ সেবক আবুল হাসান কেরানী’র শোক

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারি, ২০২৪
  • ১৩৬ বার পঠিত

ভোলা প্রতিনিধি।
ইলিশা মৌলভীরহাট হোসাইনিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার উপাধ্যক্ষ নিজাম উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে ইলিশা মেঘনা রিসোর্ট এর সত্ত্বাধিকারী ও সমাজ সেবক আবুল হাসান কেরানী।
তিনি জানান, উপাধ্যক্ষ নিজাম উদ্দিন একজন সদা হাসোজ্জল ও ভদ্র নম্র মানুষ ছিলেন। তার এ শূণ্যতা তার কর্মস্থল মৌলভীরহাট মাদ্রাসার শিক্ষার্থীরা হারিয়েছে একজন আদর্শবান শিক্ষক, সহকর্মীরা হারিয়েছে একজন বন্ধুসূলভ সহকর্মী ও ইলিশা জংশন এলাকার মানুষ হারিয়েছে একজন সৎ আদর্শবান শিক্ষানুরাগী মানুষ। তার শূন্যতা অপূরণীয় হয়ে থাকবে।
পরিশেষে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।
উল্লেখ: গতকাল সকালে উপাধ্যক্ষ নিজাম উদ্দিন স্ট্রোক করলে ভোলা থেকে ঢাকা রেফার করা হয়। ঢাকা হ্নদ রোগ ইন্সটিটিউটে গত রাতে তিনি মৃত্যুবরণ করেন।
৪৯ বছর বয়সী এ শিক্ষক মৃত্যুকালে দুই ছেলে ও স্ত্রীসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা