1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

ভোলার বোরহানউদ্দিনে মার্ডার মামলার আরও ২ আসামি গ্রেফতার

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৬ জানুয়ারি, ২০২৪
  • ২১ বার পঠিত

ভোলার বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে সিগারেট পান করাকে কেন্দ্র করে সজীব নামে একজনকে হত্যা মামলার ৪ নং আসামী মো.আলমগীর ও ৫ নং আসামী মো.জিহাদকে গ্রেফতার করেন বোরহানউদ্দিন থানার একটি চৌকস টিম।

২৫ জানুয়ারি রাতে পুলিশ সুপার,মাহিদুজ্জামান, (বিপিএম)এর কঠোর দিক নির্দেশনায় ও বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোঃ শাহীন ফকির(বিপিএম) এর তত্বাবধানে এসআই মোঃ সিজার হোসেন এর নেতৃত্বে বোরহানউদ্দিন থানার একটি চৌকস টিম গত ১১ জানুয়ারি বোরহানউদ্দিন উপজেলার দেউলা ইউনিয়নে -সিগারেট পান কেন্দ্র করে হত্যা মামলার আসামী মো.আলমগীর ও মো.জিহাদকে তথ্যপ্রযুক্তির সহায়তায় চট্টগ্রাম পতেঙ্গা এলাকা থেকে গ্রেফতার করেন। ২৬ জানুয়ারি বিকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।

বোরহানউদ্দিন থানার ইনচার্জ ওসি শাহীন ফকির (বিপিএম) বলেন- গত ১১ জানুয়ারি বোরহানউদ্দিন দেউলা ইউনিয়নে সিগারেট পান করাকে কেন্দ্র করে হত্যা মামলার ৪ নং আসামী আলমগীর ও ৫ নং আসামী জিহাদ ঘটনার পর এলাকা থেকে পালিয়ে যায়, পরে তথ্য প্রযুক্তির ব্যবহার করে তাদেরকে চট্টগ্রাম পতেঙ্গা এলাকা থেকে এসআই মো.সিজার এর নেতৃত্ব বোরহানউদ্দিন থানার একটি চৌকস টিম তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। ২৬ জানুয়ারি বিকালে তাদেরকে ভোলা কোর্টে প্রেরণ করা হয়। এদের মধ্যে বাকীদেরকেও ধরার অভিযান অব্যাহত থাকবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা