1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

ইলিশা সমাজ কল্যান স্বেচ্ছাসেবী সংগঠনের শীতবস্ত্র বিতরণ

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ জানুয়ারি, ২০২৪
  • ৫২ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

ভোলায় ইলিশা সমাজ কল্যাণ স্বেচ্ছাসেবী সংগঠন কর্তৃক ভোলা সদর উপজেলার ইলিশা জংশন বাজারের সংগঠনের নিজ কার্যালয়ে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
আজ মঙ্গলবার ২৩ জানুয়ারী প্রায় দুই শতাধিক মেঘনা নদীর তীরবর্তী অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে এই শীত বস্ত্র বিতরণ করা হয়।

সভাপতি নজরুল ইসলাম সুমন অনুপস্থিত থাকায় সহঃ সভাপতি ইকবাল হোসেন রাজুর সভাপতিত্বে বিতরন অনুষ্ঠিত হয়। সহসভাপতি রাজু তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, আমরা সর্বপ্রথম করোনা প্রাদুর্ভাবের সময় থেকে সমাজের নিপিড়ীত অসহায় মানুষের কল্যাণে কাজ করে আসছি, বিগত ৪ বছরে সমাজের অসহায় মানুষের মৌলিক চাহিদাগুলো পুরণ করতে সহায়তা করাই আমাদের সংগঠনের মূল লক্ষ্য উদ্দেশ্য।

আমরা মানুষের যে কোনো দুর্যোগে দুর্বিসহে পাশে থেকে আমাদের সদস্য কর্মীরা স্বতঃস্ফূর্তভাবে কাজ করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুস এসয় প্রধান অতিথি শীত বস্ত্র পাওয়া বয়োবৃদ্ধাদের তিনি বলেন এই শীতবস্ত্র পেয়ে কি আপনারা খুশি? যদি খুশি হয়ে থাকেন, তাহলে এই সমাজ কর্মীদের জন্য দোয়া করবেন।
এ সময় তিনি বলেন সব সময় আপনাদের এ সংগঠনের পাশে আমি থাকবো এবং শীতার্তদের জন্য ৫০টি কম্বল দিবো।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন ভোলা সদর উপজেলা সমাহ সেবা কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন । এছাড়া ও উপস্থিত ছিলেন ইলিশা নৌ থানার অফিসার ইনচার্জ বিদ্যুৎ কুমার বড়ুয়া,ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ গোলাম মোস্তফা, মাষ্টার রফিকুল ইসলাম, সায়েদ আলী জমাদার, সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক ইয়ামিন হোসেনপ্রমুখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা