1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোংলায় শেখ হাসিনা আবাসন প্রকল্পে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০২৪
  • ৯১ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলাম:
বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকাল ৩ ঘটিকায় শেখ হাসিনা অবসান প্রকল্পে মোংলা পোর্ট পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র এবং পৌর আওয়ামী যুবলীগের সভাপতি এস এম কোবির হোসেন নিজ তহবিল থেকে তার ওয়ার্ডে অবস্থিত শেখ হাসিনা আবাসন প্রকল্পে ৬০ টি পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন।
মোংলা পোর্ট পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর এস এম কোবির হোসেন বলেন আমরা জারা এই তীব্র শীতের মাঝে কিছুটা ভালো আছি এবং আর্থিক অবস্থা অনেক ভালো আছে তাদের সবাইকে আহবান করি এই তীব্র শীতের মাঝে শীতার্থদের পাসে দারাবার জন্য।
আরো বলেন এই তীব্র শীতে গরিব অসহায় মানুষকে সাহায্য করতে পেরে আল্লাহ পাক রব্বুল আলামীনের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
এ সময় উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, ১নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি মিন্টু, সাধারণ সম্পাদক মিজান হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, আরো এলাকার গণ্যমান্য ব্যক্তি।
শেখ হাসিনা আবাসন প্রকল্পে বসবাসরত ৬০ টি পরিবার অনেক আনন্দিত। তারা বলেন বিগত দিনেও ১নং ওয়ার্ড কাউন্সিলর এসএম কোবির হোসেনকে সুখে-দুখে পাশে পেয়েছি

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা