1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

তজুমদ্দিনে মৎস্য অধিদপ্তরের অভিযানে ৭ জেলে আটক। জব্দকৃত জালে আগুন, নৌকা নিলামে বিক্রি

নিবার্হী সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ জানুয়ারি, ২০২৪
  • ২১ বার পঠিত
 তজুমদ্দিন(ভোলা) প্রতিনিধি।।
ভোলার তজুমদ্দিন উপজেলা মৎস্য অধিদপ্তর অবৈধ জাল উচ্ছেদে বিশেষ কম্বিং অপারেশন পরিচালনা করে ৩০ হাজার মিটার অবৈধ জাল ও একটি নৌকা জব্দ করেছে। এসময় ৭ জেলেকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে। আটককৃত জাল পুড়িয়ে দেয়া হয়েছে। বুধবার দুপুরে জব্দকৃত নৌকাটি নিলাম বিক্রি করা হয়েছে।
মঙ্গলবার বিকালে তজুমদ্দিনের মেঘনার বিভিন্ন পয়েন্টে মৎস্য অধিদপ্তর এই অভিযান পরিচালনা করেন।
উপজেলা মেরিন ফিশারিজ অফিসার জনাব মো: আল আমিন জানান, ১৬ জানুয়ারি বিকালে  তজুমদ্দিন থানা পুলিশের সহযোগিতায় মেঘনা নদীর বিভিন্ন স্থানে অবৈধ জাল উচ্ছেদে বিশেষ কম্বিং অপারেশন পরিচালনা করে ৫ টি মশারী জাল এবং ৩০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়, জব্দকৃত জাল সন্ধ্যায় শশীগঞ্জ স্লুইসগেট এলাকায় জনসম্মুখে প্রকাশ্যে আগুনে পুড়িয়ে বিনষ্ট করে দেওয়া হয়েছে। অভিযানের সময় একটি নৌকা ও ০৭ জন জেলেকে আটক করা হয়। সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জনাব শুভ দেবনাথ স্যারের উপস্থিতিতে মোবাইল কোর্টের মাধ্যমে ২ জনকে ১০ হাজার টাকা জরিমানা ও ৫ জনকে অপ্রাপ্ত বয়স্ক বিবেচনা করে মুচলেকা নেয়া হয়। বুধবার দুপুরে জব্দকৃত নৌকাটি প্রকাশ্যে নিলাম বিক্রি করা হয়েছে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা