1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

মোহনপুরে এসআই ইব্রাহিমের সফলতা

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ১৭ জানুয়ারি, ২০২৪
  • ৫১ বার পঠিত

মোঃ আলাউদ্দীন মন্ডল রাজশাহী ঃ
সততা ও নিষ্ঠার সাথে মোহনপুর বাসির মন জয় করেছেন থানার এস.আই ইব্রাহিম খলিলুল্লাহ। তিনি সর্বদা দায়ীত্বের সাথে মোহনপুর বাসির সেবা প্রদান করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে ১৫ টি হারানো মোবাইল ফোন উদ্ধার এবং ভুল নাম্বারে চলে যাওয়া ৮৯৯৯০ টাকা উদ্ধার করে এর মালিকদের প্রদান করেছেন তিনি।ফোন ও উদ্ধার হওয়া টাকা পেয়ে তারা খুশি হয়ে জানান, আমাদের ফোন ও টাকা ভুল নাম্বারে চলে গেলে আমরা হতাশায় ভুগছিলাম, পরে আমরা মোহনপুর থানায় সাধারণ ডাইরি করি।

আর আমাদের ফোন উদ্ধারের দায়ীত্ব পেয়েছিলেন এস.আই ইব্রাহিম খলিলুল্লাহ স্যার। এরপর ইব্রাহিম স্যার দ্রুত তথ্য-প্রযুক্তির সহোযোগিতা নিয়ে আমাদের ফোন ও টাকা উদ্বার করে আমাদের বুঝিয়ে দিয়েছেন । এর বিনিময়ে স্যার আমাদের কাছ থেকে কোন ধরনের আর্থিক সহোযোগিতা গ্রহণ করেননি।

এর আগে থেকেই আমরা জানি যে, ইব্রাহিম স্যার কখনো কারো কাছ থেকে কোন টাকা গ্রহণ না করেই কাঙ্খিত সেবা প্রদান করেন। আমরা ইব্রাহিম স্যারের মঙ্গল কামনা করছি।এবিষয়ে মোহনপুর থানার এস.আই ইব্রাহিম খলিলুল্লাহ বলেন, ভুক্তভুগিরা তাদের ফোন ও টাকা হারিয়ে গেলে থানায় সাধারণ ডাইরি করেন। আমি তথ্য-প্রযুক্তির সহোযোগিতা নিয়ে তাদের ফোন ও টাকা বুঝিয়ে দিতে পারাই আনন্দিত।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা