1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ফকিরহাটে সড়ক দুর্ঘটনার কবলে সেনা প্রধানের বোন

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০২৪
  • ২২৭ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট উপজেলার সড়ক দুর্ঘটনার কবলে পড়েছেন বাংলাদেশ সেনাবাহীনি প্রধান এস এম শফিউদ্দিন আহমেদ এর বোন মিসেস রুনু রেজা। সোমবার (১৫ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ৭টায় খুলনা-ঢাকা মহাসড়কের লখপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, মিসেস রুনু রেজা নিজের প্রাইভেট কারে (মেট্রো-ঘ-৪২-৫২০৯) খুলনা থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়া হন। গাড়িটি ফকিরহাটের লখপুর নামক স্থানে পৌঁছালে মোংলা থেকে ছেড়ে আসা একটি অজ্ঞাত নামা দ্রæতগামী কাভার্ড ভ্যান রুনু রেজাকে বহনকারী গাড়ির পাশে ধাক্কা দেয়। এতে প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে উল্টে পড়ে যায়। এতে গাড়ির চালক আহত ও গাড়িটি ক্ষতিগ্রস্থ হলেও অপর তিন যাত্রী প্রাণে রক্ষা পায়। তাৎক্ষনিকভাবে ড্রাইভারের দক্ষতায় গড়িটি রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা এড়িয়ে খাদের নরম মাটিতে উল্টে পড়ায় বড় ধরনের ক্ষয়ক্ষতির হাত থেকে সবাই রক্ষা পেয়েছে বলে জানান কাটাখালী মডেল থানা পুলিশ।

খবর পেয়ে কাটাখালী হাইওয়ে পুলিশ ও র‌্যাব-৬ এর উদ্ধারকারী দল তাদের উদ্ধার করে খুলনায় নিয়ে যায়। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের বাসায় পৌঁছে দেওয়া হয়েছে।

দুর্ঘটনার শিকার মিসেস রেনু রেজা জাতীয় মহিলা সংস্থার সভাপতি, বিথার ফাউন্ডেশনের সভাপতি ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সহভাপতির দায়িত্ব পালন করছেন। তাঁর ফেসবুক প্রফাইল থেকে এ তথ্য জানা গেছে।

কাটাখালী হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, অজ্ঞাতনামা কাভার্ড ভ্যানটি শনাক্ত করার চেষ্টা চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা