1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

ফকিরহাটে পাঁচ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০২৪
  • ৭০ বার পঠিত

বাগেরহাট ডিবি পুলিশের অভিযানে ফকিরহাট উপজেলার কাটাখালী এলাকা থেকে পাঁচ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃত মাদক কারবারি মনিরুল ইসলাম মনি (৪২) বাগেরহাটের মোংলা উপজেলার সোনাইতলা গ্রামের আবুল কালাম শেখের ছেলে।

পুলিশ জানায়, সোমবার (১৫ জানুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবি পুলিশের একটি দল কাটাখালী এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় একজন ব্যাক্তি একটি ট্রলি ব্যাগ নিয়ে রাস্তার পাশে দাড়িয়ে থাকতে দেখা যায়। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে তিনি দ্রæত পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পুলিশ দৌড়ে ওই ব্যাক্তিকে গ্রেপ্তার করতে সক্ষম হন। গ্রেপ্তারকৃত জিজ্ঞাবাদের একপর্যায়ে তার কাছে ট্রলি ব্যাগের ভিতরে অবৈধ মাদকদ্রব্য গাঁজা আছে বলে তিনি স্বীকার করেন।

পুলিশ ট্রলি ব্যাগের মধ্যে আকাশী রংয়ের পলিথিনে মোড়ানো বাদামী রংয়ের কসটেপ দ্বারা মোড়ানো পাঁচটি প্যাকেট থেকে পাঁচ কেজি গাজা উদ্ধার করে। যার আনুমানিক মূল্য এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা।

বাগেরহাট জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (পুলিশ পরিদর্শক) স্বপন কুমার রায় বলেন, গ্রেপ্তারকৃত মাদক কারবারিকে ফকিরহাট মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। মঙ্গলবার (১৬ জানুয়ারি) আসামীকে বাগেরহাট বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা