1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে দুই কলেজছাত্রসহ নিহত ৩

ডেক্স রির্পোট
  • আপডেট সময় : রবিবার, ১৪ জানুয়ারি, ২০২৪
  • ২১ বার পঠিত

টাঙ্গাইলের নাগরপুরে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। 

রোববার (১৪ জানুয়ারি) সকালে উপজেলার মোকনা ইউনিয়নের কেদারপুরে শেখ হাসিনা সেতুতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার শুনশি গ্রামের অমর সেতাব আলীর ছেলে শাকিল আহমেদ (১৯) এবং কলমাইদ গ্রামের আদম আলীর ছেলে এবং পাকুটিয়া কলেজের প্রথম বর্ষের ছাত্র মাসুম মিয়া (১৯)।

নাগরপুর থানার উপপরিদর্শক (এসআই) মোতাসির বিল্লাহ স্থানীয়দের বরাত দিয়ে জানান, ঘনকুয়াশার কারণে শেখ হাসিনা সেতুর এপার থেকে ওপার দেখা যাচ্ছিল না। এতে মোটরসাইকেলের চালক ও ট্রাক চালক একে অপরকে দেখতে না পারায় মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে মোটরসাইকেলের দুইজন আরোহী নিহত হয়।

তিনি আরও জানান, ঘটনাস্থলে গিয়ে দুইজনের মরদেহ উদ্ধারসহ ট্রাক জব্দ করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

এদিকে, ঘাটাইলে মোটরসাইকেল ও  মাহিন্দ্রার সংঘর্ষে আব্দুল বাছেদ (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এতে মোটরসাইকেলে থাকা দুইজন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধারকরে টাঙ্গাইল শেখ হাসিনা মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতালে ভর্তি করে।

সকাল ৯ টা দিকে উপজেলার ঘাটাইল-সাঘরদিঘী সড়কের ধলাপাড়া চৌধুরী বাড়ি ঘাটপাড়ে এই ঘটনা ঘ‌টে। নিহত আব্দুল বাছেদ উপজেলার ধলাপাড়া ইউনিয়নের জাইপাটা গ্রামের বাসিন্দা।

এ ঘটনায় উপজেলার ধলাপাড়া পাড়া পুলিশ ফাঁড়ির (আইসি) মো. আব্দুল কুদ্দুস সত্যতা স্বীকার করে জানান, হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা