1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

ভোলায় কম্বল হাতে বাড়ি বাড়ি গেলেন ডিসি

ডেক্স রির্পোট
  • আপডেট সময় : রবিবার, ১৪ জানুয়ারি, ২০২৪
  • ৮০ বার পঠিত

বাড়িতে কে আছেন? বাইরে আসেন। আমি জেলা প্রশাসক (ডিসি) আরিফুজ্জামান। উঠেন, আপনাদের জন্য কম্বল নিয়ে এসেছি।

শনিবার (১৩ জানুয়ারি) রাতে ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়ন ঘুরে এভাবেই ছিন্নমূল, বয়স্ক ও দিনমজুর শ্রেণির ঘুমন্ত মানুষকে কম্বল দিয়েছেন ভোলা জেলা প্রশাসক মো. আরিফুজ্জামান।

জেলা প্রশাসকের হাত থেকে কম্বল পেয়ে খুশি মানুষগুলো আবেগজড়িত কণ্ঠে বলেন, ‘এভাবে কেউ আমাদের ডেকে শীতবস্ত্র দেয়নি। নাম লিখে নিয়ে যায় – কিন্তু সেই কম্বল আমরা আর পাই না।’

ভোলা জেলা প্রশাসক (ডিসি) আরিফুজ্জামান বলেন, রাতের অন্ধকারে ছিন্নমূল মানুষের দেখা পাওয়া যায় বেশি। তাই প্রধানমন্ত্রীর দেওয়া কম্বল নিয়ে প্রকৃত দুঃস্থ শীতার্তদের মাঝে বিতরণের জন্য রাতের অন্ধকারকে বেছে নিয়েছি।

তিনি আরও বলেন, গত কয়েক দিন থেকেই মৃদু শৈত্যপ্রবাহ বইছে। রাতভর বৃষ্টির মতো কুয়াশা পড়ছে। এছাড়া ভোর থেকে ঘন কুয়াশা বিরাজ করছে। উপজেলা কর্মকর্তার কাছ থেকে তথ্য নিয়ে রাতেই কম্বল নিয়ে রওনা হয়েছি। কম্বল পেয়ে ছিন্নমূল মানুষেরা খুশি হয়েছেন।

ডিসি আরও বলেন, পর্যায়ক্রমে জেলার ছিন্নমূল মানুষদের পাশে দাঁড়ানো হবে। এই শীতে যেন কেউ কষ্ট না পায় – সেদিকে জেলা প্রশাসনের নজর রয়েছে।

এ সময় তার সঙ্গে ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রিপন কুমার সাহা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সজল চন্দ্র শীল, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. ইউনুসসহ জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা