1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

তীব্র শীতে পথ শিশুদের মাঝে শীতের পোশাক উপহার দিলেন লায়ন মোহাম্মদ ইউসুফ আলী মাসুদ

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : শনিবার, ১৩ জানুয়ারি, ২০২৪
  • ২৯ বার পঠিত
স্টাফ রিপোর্টারঃ
দেশের অন্যান্য অঞ্চলের মতো তীব্র শীতে জেঁকে বসেছে নারায়ণগঞ্জ শহর ধনী গরিব সবাই যখন শীতের পোশাক কিনতে ব্যস্ত, আর সেই সময় অসহায় সুবিধা বঞ্চিত পথ শিশুরা কনকনে শীতে কাতরাতে থাকে স্টেশনের প্ল্যাটফর্মে।
শীতের তীব্রতা দেখে ১৩ জানুয়ারি শনিবার বিকালে নারায়ণগঞ্জ রেল স্টেশনে বিশিষ্ট ব্যবসায়ী লায়ন মোহাম্মদ ইউসুফ আলী মাসুদের আন্তরিক সহযোগিতায় অসহায় সুবিধা বঞ্চিত পথ শিশুদের মাঝে শীতের পোশাক উপহার দেওয়া হয়েছে।
এসময় অসহায় সুবিধা বঞ্চিত পথ শিশুদের স্বপ্ন ছোঁয়া পাঠশালার শিক্ষক ও সাংবাদিক ইউসুফ আলী প্রধান বলেন লায়ন মোহাম্মদ ইউসুফ আলী মাসুদ সাহেব একজন মানবতার ফেরিওয়ালা তিনি বরাবরই অসহায় মানুষের পক্ষে নিঃস্বার্থভাবে সহযোগিতা করেন আমরা তার দীর্ঘআয়ু কামনা করি। এভাবে যদি সমাজের বিত্তবানরা এগিয়ে আসে তাহলেই পথ শিশু মুক্ত নারায়ণগঞ্জ হবে ইনশাআল্লাহ।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা