1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

ফকিরহাটে ইজিবাইক সহ দুই ছিনতাইকারী আটক

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : শনিবার, ১৩ জানুয়ারি, ২০২৪
  • ১৭২ বার পঠিত

বাগেরহাটের ফকিহাটে ছিনতাই করা ইজিবাইক সহ দুই ছিনতাইকারী আটক। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার সময়৷ উপজেলার খুলনা বাগেরহাট মহাসড়কের লখপুরের আলআরাফা পেট্রোল পাম্পের সামনে থেকে তাদের আটক করেছে কাটাখালী হাইওয়ে থানা পুলিশ।

হাইওয়ে পুলিশ জাননায়, গোপন সংবাদের ভিত্তিতে চেকপোস্ট এর মাধ্যমে এই অভিযান পরিচালনা করা হয়। আটককৃতরা হলেন, গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার বড় দাউদপুর গ্রামের লাবলু মিয়ার ছেলে ছেলে মো. সাওন মিয়া (২৩) ও খুলনার রূপসা উপজেলার দেয়ার গ্রামের শেখ আব্দুল ওহাবের ছেলে আব্দুল ওদুদ শাকিল (২৭)।
অভিযানের নেতৃত্ব দেন কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো. মিজানুর রহমান। এসময় সার্জেন্ট কামরুজ্জামান, এএসআই শুকুর মুন্সিসসহ সঙ্গী ফোর্স উপস্থিত৷ ছিলেন।

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো. মিজানুর রহমান বলেন, ছিনতাইকারী চক্র বাগেরহাটে খান জাহান আলী মাজারে বসে কফি খাওয়ানোর মাধ্যমে ইজিবাইকের চালকে অজ্ঞান করে ফেলে রেখে আসে। এ বিষয়ে কাটাখালি হাইওয়ে থানায় অবগত করা হলে গোপন তথ্যপর ভিত্তিতে চেক পোস্ট পরিচালনা করে ইজিবাইক সহ ২ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে তাদের থানায় সোপর্দ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা