1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

ব্যবসায়ী লতিফ উল্লাহ’র হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে ডিসি-এসপিকে ফেডারেশনের স্মারকলিপি

জেলা প্রতিনিধি,ককসবাজারঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২
  • ১৫৫ বার পঠিত

চকরিয়ার ব্যবসায়ী লতিফ উল্লাহর হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ ও পুলিশ সুপার মো. হাসানুজ্জামানকে স্মারকলিপি প্রদান করেছে কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশন। বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) সকালে কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের সভাপতি প্যানেল মেয়র মাহবুবুর রহমান চৌধুরীর নেতৃত্বে এই স্মারকলিপি প্রদান করা হয়। পুলিশ সুপারের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম।

স্মারকলিপি গ্রহণকালে জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ ও অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম বলেন, আমরা খোঁজ নিয়ে দেখেছি লতিফ উল্লাহ একজন সৎ ও নিষ্ঠাবান ব্যবসায়ী ছিলেন। তাঁর হত্যাকারীদের অচিরেই আইনের আওতায় আনা হবে। প্রশাসন ব্যবসায়ীসহ সকলের জীবনমানের নিরাপত্তায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যতো বড়ই অপরাধী হোক অপরাধ করে কেউ ছাড় পাবে না। এসময় উপস্থিত ছিলেন কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম, সহ-সভাপতি নুর কবির চৌধুরী, উপদেষ্টা ফিরোজ আহমদ ওসমানী, সাতকানিয়া-লোহাগাড়া সমিতির সাধারণ সম্পাদক জেবর মুল্লুক, ফেডারেশনের সহ-সাধারণ সম্পাদক খালেদ উমর রানা, সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, ব্যবসায়ী মোহাম্মদ লোকমান, সিরাজুল ইসলাম, সোহেল মুহাম্মদ মহসিন, বৃহত্তর বার্মিজ মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির সাংগঠনিক সম্পাদক শাহ আলম প্রমূখ।

ব্যবসায়ী নেতৃবৃন্দ জানান, চকরিয়া জেলার ব্যবসায়ীক ট্রানজিট। কিন্তু লতিফ উল্লাহ হত্যার ৩দিন অতিবাহিত হলেও চকরিয়ার প্রশাসন এখনো হত্যাকান্ডের ক্লু উদ্ধার করতে পারেনি। এতে আতঙ্কে রয়েছে চকরিয়ার সাধারণ ব্যবসায়ীরা। তাই হত্যাকারীদের আইনের আওতায় এনে দ্রুত বিচারের ব্যবস্থা করতে হবে। পাশাপাশি পরিবেশ তৈরি করতে হবে নিরাপদে ব্যবসা করার। উল্লেখ্য, গত সোমবার রাত সাড়ে দশটার দিকে পৌরশহরের ২নং ওয়ার্ডের হাইস্কুল সড়ক এলাকায় ধারাল অস্ত্র দিয়ে ব্যবসায়ী ও বিকাশের এজেন্ট মোহাম্মদ লতিফ উল্লাহকে কুপিয়ে হত্যা করা হয়। এ সময় তার ব্যবসা প্রতিষ্ঠানের টাকাও লুট করে দুর্বৃত্তের দল।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা