1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে পুলিশকে মারধরের ঘটনায় মামলা, আটক-৩ ভোলায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে ৩ উপজেলা নির্বাচন ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

ব্যবসায়ী লতিফ উল্লাহ’র হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে ডিসি-এসপিকে ফেডারেশনের স্মারকলিপি

জেলা প্রতিনিধি,ককসবাজারঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২
  • ১৫৯ বার পঠিত

চকরিয়ার ব্যবসায়ী লতিফ উল্লাহর হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ ও পুলিশ সুপার মো. হাসানুজ্জামানকে স্মারকলিপি প্রদান করেছে কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশন। বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) সকালে কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের সভাপতি প্যানেল মেয়র মাহবুবুর রহমান চৌধুরীর নেতৃত্বে এই স্মারকলিপি প্রদান করা হয়। পুলিশ সুপারের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম।

স্মারকলিপি গ্রহণকালে জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ ও অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম বলেন, আমরা খোঁজ নিয়ে দেখেছি লতিফ উল্লাহ একজন সৎ ও নিষ্ঠাবান ব্যবসায়ী ছিলেন। তাঁর হত্যাকারীদের অচিরেই আইনের আওতায় আনা হবে। প্রশাসন ব্যবসায়ীসহ সকলের জীবনমানের নিরাপত্তায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। যতো বড়ই অপরাধী হোক অপরাধ করে কেউ ছাড় পাবে না। এসময় উপস্থিত ছিলেন কক্সবাজার দোকান মালিক সমিতি ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আমিনুল ইসলাম, সহ-সভাপতি নুর কবির চৌধুরী, উপদেষ্টা ফিরোজ আহমদ ওসমানী, সাতকানিয়া-লোহাগাড়া সমিতির সাধারণ সম্পাদক জেবর মুল্লুক, ফেডারেশনের সহ-সাধারণ সম্পাদক খালেদ উমর রানা, সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জসিম উদ্দিন চৌধুরী, ব্যবসায়ী মোহাম্মদ লোকমান, সিরাজুল ইসলাম, সোহেল মুহাম্মদ মহসিন, বৃহত্তর বার্মিজ মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতির সাংগঠনিক সম্পাদক শাহ আলম প্রমূখ।

ব্যবসায়ী নেতৃবৃন্দ জানান, চকরিয়া জেলার ব্যবসায়ীক ট্রানজিট। কিন্তু লতিফ উল্লাহ হত্যার ৩দিন অতিবাহিত হলেও চকরিয়ার প্রশাসন এখনো হত্যাকান্ডের ক্লু উদ্ধার করতে পারেনি। এতে আতঙ্কে রয়েছে চকরিয়ার সাধারণ ব্যবসায়ীরা। তাই হত্যাকারীদের আইনের আওতায় এনে দ্রুত বিচারের ব্যবস্থা করতে হবে। পাশাপাশি পরিবেশ তৈরি করতে হবে নিরাপদে ব্যবসা করার। উল্লেখ্য, গত সোমবার রাত সাড়ে দশটার দিকে পৌরশহরের ২নং ওয়ার্ডের হাইস্কুল সড়ক এলাকায় ধারাল অস্ত্র দিয়ে ব্যবসায়ী ও বিকাশের এজেন্ট মোহাম্মদ লতিফ উল্লাহকে কুপিয়ে হত্যা করা হয়। এ সময় তার ব্যবসা প্রতিষ্ঠানের টাকাও লুট করে দুর্বৃত্তের দল।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা