1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

মোহনপুরে দুই জনকে পিটিয়ে জখম

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০২৪
  • ৪৩ বার পঠিত

মো: আলাউদ্দীন মন্ডলরাজশাহী :
রাজশাহীর মোহনপুরে পূর্ব শত্রুতার জের ধরে দুই জনকে পিটিয়ে গুরুত্বর জখম করা হয়েছে। রোববার (০৭ জানুয়ারি) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার পল্লী বিদ্যুৎ কেন্দ্রের পূর্ব পাশে এ ঘটনা ঘটে।
অভিযোগ ও ভূক্তভূগির পরিবার সূত্রে জানা যায়, মোহনপুর উপজেলার কেশরহাট পৌরসভার বাকশৈল গ্রামের আইয়ুব আলীর ছেলে রাজ্জাক (৪০) কৌশলে একই গ্রামে আলতাব হোসেন মৃধার ছেলে লুৎফর রহমান (৩৮) ও মৃত ময়েজ উদ্দিনের ছেলে মামুনকে ডেকে নিয়ে মোহনপুর থানা হতে তানোর যাবার আঞ্চলিক রাস্তা সংগ্লন্ন একটি পুকুর পাড়ের পাশে নিয়ে গিয়ে গল্প করতে থাকে। এসময় রাজ্জাক তাদের দুর্বল করতে ডাবের পানি জগে ঢেলে তাদের খাওয়ান। পরে তারা বুঝতে পারে সেখানে নেশা জাতীয় পানীয় (চোলাইমদ) মিশ্রণ ছিলো। এরপর রাজ্জাক তাদের দুই জনকে একা চলে যেতে বলে, তখন তারা একসাথে বাড়িতে ফিরতে চাই। সে সময় রাস্তার পাশে পল্লী বিদ্যুৎ কেন্দ্রের পশ্চিম পাশে আসলে রাজ্জাকসহ ৪/৫ জন লোহার রোড ও দেশীয় অস্ত্র লাঠি ও হাত দিয়ে লুৎফর ও মামুনকে মারধোর করে ফোন ও টাকা ছিনিয়ে নেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা জন্য ভর্তি করেন। এখনোও আহতরা চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এবিষয়ে আহত লুৎফর রহমান বলেন, আমাদের উপর রাজ্জাক কৌশলে হামলা চালিয়েছে। আমার পুরো শরীর তারা মেরে বিভিন্ন জায়গায় জখম করেছে আর মামুনের মাথার জখমে ৭/৮ টি সেলাই লেগেছে। তবে মামুন ভাইয়ের অবস্থা খুব একটা ভালো না। আমি এ অতর্কিত হামলার বিচার দাবি করছি।এ বিষয়ে অভিযুক্ত আব্দুর রাজ্জাক এর নিকট মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, আমি এ বিষয়ে কথা বলতে আগ্রহী না।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরিদাস মন্ডল বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা