1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

ফকিরহাটে ভোট দিতে গিয়ে দুর্ঘটনায় লাশ হয়ে ফিরলো সোনিয়া

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : রবিবার, ৭ জানুয়ারি, ২০২৪
  • ৮৯ বার পঠিত

 ফকিরহাটে ভোট দিতে যাওয়ার পথে দুর্ঘটনায় মারা গেছে সোনিয়া আক্তার (২২) নামে এক তরুনী। উপজেলার লখপুর এলাকায় ভ্যানে করে ভোট কেন্দ্রে যাওয়ার পথে চাকার সাথে গলার ওড়না পেচিয়ে তিনি মারা যান।

সহযাত্রী ও নিহতের মা আফিয়া বেগম জানান, রোববার (৭ জানুয়ারি) সকাল ১১টায় আম্বিয়া ইসহাক কলেজিয়েট গার্লস স্কুল কেন্দ্রের ভোটার সোনিয়া কাটাখালী খুলনা মহাসড়কের লখপুর ভূষণ স্কেলের সামনে গেলে ওড়নার একপ্রান্ত চাকায় পেচিয়ে গলায় ফাঁস লাগে। এসময় সে মহাসড়কের উপর পড়ে যায়। এসময় ভ্যানে থাকা অপর যাত্রী তপন কুমার ভদ্র ও ভ্যানচালক লাভলু সরদার তাকে উদ্ধার করে রূপসার সিএসএস হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করে। নিহত সোনিয়া উপজেলার লখপুর ১নং ওয়ার্ডের মৃত রুহুল কুদ্দুসের একমাত্র সন্তান। সে কাটাখালী হাইওয়ে থানায় রান্নার কাজ করতো। একমাত্র সন্তানকে হারিয়ে বৃদ্ধ মা আফিয়া বেগমের কান্নায় এক হৃদয় বিদারক পরিস্থিতির সৃষ্টি হয়।

ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ বলেন, বিষয়টি অত্যন্ত দুঃখজনক। আমরা দরিদ্র পরিবারটিকে যথাসম্ভব সহায়তা প্রদান করবো।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা