1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

বোরহানউদ্দিনে প্রস্তুত ৮২ ভোট কেন্দ্র, রাত পোহালে শুরু ভোট গ্রহন

স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় : শনিবার, ৬ জানুয়ারি, ২০২৪
  • ৯০ বার পঠিত

আগামীকাল ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ভোলার বোরহানউদ্দিনে প্রস্তুত করা হয়েছে ৮২টি ভোটকেন্দ্র ৷ বোরহানউদ্দিন ও দৌলতখান দুটি উপজেলা নিয়ে গঠিত ভোলা ২ আসন ।
এদিকে শনিবার (৬ জানুয়ারি) সকাল থেকে উপজেলার ৯ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় দায়িত্বপ্রাপ্ত সহকারী রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে ব্যালট পেপার বাদে নির্বাচনী সকল সরঞ্জাম ভোট কেন্দ্র গুলোতে পাঠানো হয়েছে ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হান উজ্জামান জানান, বোরহানউদ্দিন উপজেলায় ইউনিয়ন ও পৌরসভায় মোট ৮২ টি ভোট কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম বিতরণ করা হয়েছে। আগামী কাল ৭ জানুয়ারী ভোরে ভোট কেন্দ্রে ব্যালট পেপার পৌছে দেওয়া হবে। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ২১২১৬৪। তার মধ্যে মহিলা ভোটার সংখ্যা ১০১৮৪১। পুরুষ ভোটার সংখ্যা ১১০৩২১। নির্বাচন অবাধ ও সুষ্ঠ করতে বোরহানউদ্দিন উপজেলায় ৩ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ১জন জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট নিয়োগ দেয়া হয়েছে।
এছাড়া পরিস্থিতি স্বাভাবিক রাখতে স্ট্রাকিং ফোর্স হিসেবে ১ প্লাটুন বিজিবি, ১০২ জন নৌ বাহীনি, র‌্যাব, পুলিশের ৮ টি মোবাইল টিম ও ৯৮২ জন আনসার সদস্য  নির্বাচনী কাজে নিয়োজিত রয়েছে। এছাড়াও প্রতি কেন্দ্রে পুলিশ রয়েছে। আগামীকাল ভোরে প্রতি কেন্দ্রে ব্যালট পেপার পৌছে দেওয়া হবে। এবং সকাল ৮টা থেকে ভোট গ্রহন শুরু হবে ৷

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা