1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

ফকিরহাটে বাগান থেকে অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪
  • ৮৪ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাটে একটি বাগান থেকে অজ্ঞাত পরিচয়ের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স আনুমানিক ৩৫বছর।

শুক্রবার (৫ জানুয়ারি) বিকেল ৫টার দিকে খুলনা-মোংলা মহাসড়কের পশ্চিম পাশে ফকিরহাট উপজেলার পিলজংগ ইউনিয়নের শ্যামবাগাত এলাকার মুরারী নাথের বাঁশ বাগান থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানান, শুক্রবার দুপুর আড়াইটার দিকে বাগানে অন্য সাথীদের সাথে খেলার সময় মো. মুস্তাকিন শেখ নামে এক শিশু ওই নারীকে চাদর দিয়ে ঢাকা অবস্থায় বাগানের একটি গর্তে দেখতে পায়। এসময় সে ভয় পেয়ে চিৎকার দিলে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে আসে।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. রবিউল ইসলাম ও অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম সহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে পিবিআই বাগেরহাট জেলা পুলিশ সুপার আব্দুর রহমান সহ একটি দল ঘটনাস্থলে উপস্থিত হন। এরপর তারা অজ্ঞাত ওই নারীর পরিচয় শনাক্তের চেষ্টা করেন।

পরে প্রাথমিক সুরোলহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার করে পুলিশ।

ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম এ তথ্য নিশ্চিত করে বলেন, ময়না তদন্তের রিপোর্ট আসলে ওই নারীর কিভাবে মৃত্যু হয়েছে তা সঠিকভাবে জানা যাবে। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা