1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

মনপুরায় হত্যাচেষ্টার মামলায় ২ আসামী গ্রেফতার, কারাগারে প্রেরণ

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪
  • ৪৫ বার পঠিত

মনপুরা (ভোলা) প্রতিনিধি \
ভোলার মনপুরায় এক ধান মারাই কলের ড্রাইভারকে হত্যাচেষ্টার অভিযোগে অভিযুক্ত ২ আসামিকে গ্রেফতার করেছে মনপুরা থানা পুলিশ। ধান মারাইকে কেন্দ্র করে মারামারির ঘটনায় মারাই মেশিনের ড্রাইভার মোঃ শামীমকে (২৬) হত্যার উদ্দেশ্যে মেশিনে হাত ঢুকিয়ে হাত কেটে ফেলার অভিযোগে থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগির পরিবার। অভিযোগের ভিত্তিতে উপজেলার কাজীরচর এলাকার ০২ নং ওয়ার্ড থেকে মামলার আসামি কামাল (৫০) ও হাসানকে (২৮) গ্রেফতার করে ভোলা জেলা কারাগারে প্রেরণ করেছে মনপুরা থানা পুলিশ।

সোমবার (০১ জানুয়ারি) সকালে অভিজান চালিয়ে উপজেলার ১ নং মনপুরা ইউনিয়নের কাজীর চর গ্রামের ২ নং ওয়ার্ডের আসামীদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার ১ নং মনপুরা ইউনিয়নের কাজীর চর গ্রামের ২ নং ওয়ার্ডের আদর্শ কলোনীর সংলগ্ন বাড়ির বাসিন্দা কৃষক মোঃ মোখলেছুর রহমান হেজুর বাড়িতে শুক্রবার (২৯ ডিসেম্বর) মারাই মেশিনে ধান মারাইয়ের কাজ করছিলো ভুক্তভোগি ড্রাইভার মোঃ শামীম (২৬)। ওই দিন বিকেল সাড়ে ৪ টায় একই গ্রামের পাশাপাশি বাড়ির কামাল, নুরুদ্দিন ফরাজী, হাসান, আবদুল্লাহ তাদের অপর একটি ধান মারাই মেশিন নিয়ে কৃষক মোখলেছুর রহমান হেজুর বাড়িতে উপস্থিত হয়। এবং এই ধান তারা মারাই করবে বলে দাবি করেন। এসময় ভুক্তভোগি ড্রাইভার শামীমকে ধান মারাই করতে দেখে তারা বাধা প্রধান করে। এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে। তাদের মেশিন দিয়ে ধান মারাই না করায় তারা ক্ষিপ্ত হয়ে শামীমকে মারধর শুরু করে। এসময় তারা শামীমকে হত্যার উদ্দেশ্যে ধান মারাই মেশিনের মধ্যে মাথা ঢুকিয়ে দেয়ার চেষ্টা করে। ধস্তাধস্তির এক পর্যায়ে ড্রাইভার শামীমের বাম হাত মেশিনের মধ্যে ঢুকে হাতের কনুই পর্যন্ত কেটে বিচ্ছিন্ন হয়ে যায়। আহত শামীমের ডাক চিৎকারে স্থানীয় লোকজন এসে শামীমকে উদ্ধার করে। এসময় অভিযুক্তরা স্থান ত্যাগ করে পালিয়ে যায়। শামীমকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করা হয়।

উক্ত ঘটনায় আহত শামীমের বাবা মোঃ ইলিয়াছ বাদী হয়ে মনপুরায় থানা মামলা করেন। মামলায় কৃষক মোঃ মোখলেছুর রহমান হেজুসহ অভিযুক্ত পাঁচ জনকে আসামী করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে কাজীর চরে অভিযান চালিয়ে মামলা ২ আসামি কামাল (৫০) ও হাসানকে (২৮) গ্রেফতার করে ভোলা জেলা কারাগারে পাঠিয়েছে মনপুরা থানা পুলিশ। বাকি আসামীরা পলাতক রয়েছে।

এব্যাপারে মনপুরা থানা অফিসার ইনচার্জ মোঃ জহিরুল ইসলাম বলেন, অভিযোগের ভিত্তিতে ঘটনার সত্যতা যাচাই করে অভিযুক্ত ২ জনকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে বাকি আসামিদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।
#

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা