1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

বোরহানউদ্দিনে “এসো নবীন আল্লাহর পথে”সংগঠনের বার্ষিক মিলন-মেলা ও কমিটি ঘোষনা৷

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৫ জানুয়ারি, ২০২২
  • ৪২৭ বার পঠিত

অসহায়দের মুখের হাসি– ফোটাতে আমরা ভালোবাসি”

স্লোগাণে ‘এসো নবীন আল্লাহর পথে’ নামক একটি সামাজিক ও সেবামূলক সংগঠন। ২০২১ সালের প্রথম দিকে বোরহানউদ্দিন উপজেলাধীন টবগী ইউনিয়নের দঃ দালালপুরের একঝাক তরুণ সমাজ সেবকদের সমন্বয়ে সামাজিক সচেতনতা ও অসহায়,দুস্থ লোকদের পাশে দাড়িয়ে সেবা করার মত মহৎ কাজ করার প্রত্যয়ে সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়।

স্থানীয় দক্ষিণ দালালপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার হলরুমে বুধ বার সকাল ১০ ঘটিকায় ২০২২ সালের নতুন বছরের বার্ষিক মিলন-মেলা ও কমিটি ঘোষণা করা হয়েছে। ২০২২সালের বার্ষিক কমিটিতে গিয়াসউদ্দিন উদ্দিন আল মামুনকে পরিচালক, ফিরোজ কিবরিয়াকে সভাপতি ও তামজিদ সরকারকে সাধারন সম্পাদক করে আগামী ১ বছরের জন্য ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সংগঠনের সভাপতি জনাব ফিরোজ কিবরিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টবগী ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক জনাব মোঃ সফিউল্লাহ চৌধুরী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের পরিচালক জনাব মোঃ গিয়াস উদ্দিন আল মামুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টবগী ৬ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ নুরনবী পাটোয়ারি, মির্জাকালু সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মুফতি নুরুন্নবী,দক্ষিন দালালপুর ইসঃ দাখিল মাদ্রাসার সহ সুপার মাওঃ কামাল উদ্দিন,সহকারী মৌলভী মাওঃ নুরুল আমিন। আরও উপস্থিত ছিলেন সমাজ সেবক মোঃ রুহুল আমিন, মোঃ আঃ মালেক মিয়া প্রমুখ সহ সংগঠনের সকল সদস্য বৃন্দ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা