1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে পুলিশকে মারধরের ঘটনায় মামলা, আটক-৩ ভোলায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে ৩ উপজেলা নির্বাচন ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

বোরহানউদ্দিনে “এসো নবীন আল্লাহর পথে”সংগঠনের বার্ষিক মিলন-মেলা ও কমিটি ঘোষনা৷

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ৫ জানুয়ারি, ২০২২
  • ৪৩৩ বার পঠিত

অসহায়দের মুখের হাসি– ফোটাতে আমরা ভালোবাসি”

স্লোগাণে ‘এসো নবীন আল্লাহর পথে’ নামক একটি সামাজিক ও সেবামূলক সংগঠন। ২০২১ সালের প্রথম দিকে বোরহানউদ্দিন উপজেলাধীন টবগী ইউনিয়নের দঃ দালালপুরের একঝাক তরুণ সমাজ সেবকদের সমন্বয়ে সামাজিক সচেতনতা ও অসহায়,দুস্থ লোকদের পাশে দাড়িয়ে সেবা করার মত মহৎ কাজ করার প্রত্যয়ে সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়।

স্থানীয় দক্ষিণ দালালপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার হলরুমে বুধ বার সকাল ১০ ঘটিকায় ২০২২ সালের নতুন বছরের বার্ষিক মিলন-মেলা ও কমিটি ঘোষণা করা হয়েছে। ২০২২সালের বার্ষিক কমিটিতে গিয়াসউদ্দিন উদ্দিন আল মামুনকে পরিচালক, ফিরোজ কিবরিয়াকে সভাপতি ও তামজিদ সরকারকে সাধারন সম্পাদক করে আগামী ১ বছরের জন্য ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সংগঠনের সভাপতি জনাব ফিরোজ কিবরিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টবগী ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক জনাব মোঃ সফিউল্লাহ চৌধুরী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের পরিচালক জনাব মোঃ গিয়াস উদ্দিন আল মামুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টবগী ৬ নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ নুরনবী পাটোয়ারি, মির্জাকালু সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মুফতি নুরুন্নবী,দক্ষিন দালালপুর ইসঃ দাখিল মাদ্রাসার সহ সুপার মাওঃ কামাল উদ্দিন,সহকারী মৌলভী মাওঃ নুরুল আমিন। আরও উপস্থিত ছিলেন সমাজ সেবক মোঃ রুহুল আমিন, মোঃ আঃ মালেক মিয়া প্রমুখ সহ সংগঠনের সকল সদস্য বৃন্দ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা