1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

ফকিরহাটে পাঁচ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেপ্তার

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : বুধবার, ৩ জানুয়ারি, ২০২৪
  • ১৩৬ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট উপজেলার টাউন-নওয়াপাড়া এলাকা থেকে পাঁচ কেজি গাজাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে বাগেরহাট জেলা ডিবি পুলিশের একটি দল।
গ্রেপ্তারকৃত মাদক কারবারি লিটন আকন (৩৫) বাগেরহাটের মংলা উপজেলার তাতিবুনিয়া এলাকার মোহাম্মদ কালাম আকনের ছেলে।
পুলিশ জানায়, মঙ্গলবার (২ জানুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবি পুলিশের একটি দল ফকিরহাট উপজেলার টাউন-নওয়াপাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন। অভিযানে মাদক কারবারি লিটন আকনকে গ্রেপ্তার করে। এসময় তার সাথে থাকা একটি লাল ব্যাগ তল্লাশী করে পাঁচ কেজি উদ্ধার করে।
বাগেরহাট জেলা ডিবি পুলিশের ইন্সপেক্টর স্বপন কুমার রায় এ তথ্য নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত মাদক কারবারিকে ফকিরহাট মডেল থানায় সোর্পদ করা হয়েছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট থানায় একটি মামলা করা হয়েছে। বুধবার (৩ জানুয়ারি) ওই আসামীকে বাগেরহাট বিজ্ঞ আদালতে সোর্পদ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা