1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ফকিরহাটে গরীব খামারীর ৬ টি গরু চুরি

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪
  • ৮৭ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট উপজেলার কাঠালতলা এলাকা থেকে এক গরুর খামারীর গোয়ালঘর থেকে ছয়টি গরু চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
পুলিশ ও ভুক্তভোগী পরিবার জানান, ওই গোয়ালঘরে সাতটি গরু ছিল। মঙ্গলবার (২ জানুয়ারি) ভোর রাত ৪টার দিকে দুর্বৃত্তরা গোয়ালঘর থেকে ছয়টি গরু নিয়ে পালিয়ে যায়। যে গরুটি রেখে গেছে সেই গরুটি অসুস্থ থাকার কারনে নিয়ে যেতে পারেনি বলে তারা জানন।
সকালে পরিবারের লোকজন গোয়ালঘরে গরুগুলো দেখতে না পেয়ে সব জায়গা খুজতে থাকে। কোথাও না পেয়ে থানা পুলিশকে অবহিত করেন।
খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. রবিউল ইসলাম ও অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম সহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শণ করেন।
খামারী আদম মোড়ল জানান, গোয়ালঘর থেকে চক্রটি দুইটি ষাড়, দুইটি গাভী ও দুইটি বাছুর চুরি করে নিয়ে গেছে। যার আনুমানিক মূল্য সাত লাখ টাকা বলে জানান তিনি। সর্বশেষ রাত ১টার দিকে গোয়ালঘরে গরুগুলো দেখেছেন পরিবারের লোকজন।
এ তথ্য নিশ্চিত করে ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম বলেন, ঘটনাস্থল পরিদর্শণ করা হয়েছে। পরিবারের কেউ লিখিত অভিযোগ করলে মামলা করা হবে। গরু উদ্ধার ও চুরি চক্রটি গ্রেপ্তারের বিশেষ অভিযান চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা