1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ফকিরহাটে বিদ্যুতায়িত হয়ে ষাটোর্ধ্ব বৃদ্ধের মৃত্যু, আহত কলেজ ছাত্র

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : সোমবার, ১ জানুয়ারি, ২০২৪
  • ৭৩ বার পঠিত

ফকিরহাট উপজেলার বুড়িরবটতলা এলাকায় বিদ্যুতায়িত হয়ে আ. হামিদ শেখ (৬৫) নামের ষাটোর্ধ্ব এক বৃদ্ধ মারা গেছেন। পুুলিশ সোমবার (১ জানুয়ারি) বিকেল ৫টায় মরদেহ উদ্ধার করেছে।

একই সময় ওই এলাকায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কলেজ ছাত্র শামিউল ইসলাম (১৭) আহত হয়েছেন।
নিহত আ. হামিদ শেখ রূপাসার কিসমত খুলনা এলাকার মৃত আছর আলী শেখের ছেলে। তিনি তার স্ত্রীকে নিয়ে দীর্ঘদিন ধরে বুড়িরবটতলা গ্রামের আবুল হোসেনের বাড়িতে ভাড়া বসবাস করতেন।
পুলিশ জানায়, সোমবার দুপুর ২টার দিকে হামিদ শেখ ওয়াইফাই লাইন খোলার সময় অসতর্কতাভাবে বৈদুতিক তারে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলে মারা যান তিনি।
অফরদিকে, একই এলাকায় একই সময়ে লাইট জালানোর জন্য বিদ্যুতের বোর্ডে স্লুইচ দেওয়ার সময় আকস্মিকভাবে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কলেজ ছাত্র শেখ শামিউল ইসলাম আহত হন। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।  আহত শামিউল ইসলাম বুড়িরবটতলা গ্রামের শেখ আশরাফুল ইসলামের ছেলে।
এ তথ্য নিশ্চিত করে ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন তৈরী শেষে ময়না তদন্তের জন্য মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা