1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

ভোলায় মোটরসাইকেল দুর্ঘটনায় গৃহবধূ নিহত

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ১ জানুয়ারি, ২০২৪
  • ২২ বার পঠিত

ভোলায় মোটরসাইকেলের নিচে চাপা পড়ে গুরুতর আহত হওয়া রোকেয়া বেগম (৪৭) চিকিৎসাধীন অবস্থায় ভোলা সদর হাসপাতালে মারা গেছেন। এ ঘটনায় নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে রোকেয়া বেগমের লাশ দাফনের অনুমতি দিয়েছে পুলিশ।

সোমবার (১ জানুয়ারি) সকাল ১১ টার দিকে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে গতকাল সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ভোলা-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের পরাণগঞ্জ বাজার সংলগ্নে তিনি মোটরসাইকেলের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন।

ভোলা সদর হাসপাতালের দায়িত্বরত পুলিশ সদস্য আবু মুছা ঢাকা মেইলকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত রোকেয়া বেগম সদর উপজেলার ২ নম্বর পূর্ব ইলিশা ইউনিয়নের গুপ্তমুন্সী গ্রামের কাঠমিস্ত্রী আব্দুল সাত্তার মিয়ার স্ত্রী ও ৪ সন্তানের জননী।

রোকেয়া বেগমের স্বামী আব্দুল সাত্তার ঢাকা মেইলকে জানান, গতকাল সন্ধ্যা ৬ টার দিকে রোকেয়া বেগম ও তার শাশুড়ী হাওলাত টাকা আনতে পাশের বাড়িতে যায়। এসময় ভোলা-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়ক পার হতে গেলে দ্রুতগামী একটি মোটরসাইকেল রোকেয়া বেগমকে চাপা দিয়ে চলে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা রোকেয়া বেগমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বেলা ১১ টার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় তাদের কোনো অভিযোগ নেই। তারা বিনা ময়নাতদন্তে লাশ নিয়ে যাওয়ার জন্য পুলিশের কাছে আবেদন করেছেন।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন মিঞা জানান, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে রোকেয়ার মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা