1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ফকিরহাটে ১০ কেজি গাঁজাসহ ডিবি পুলিশের হাতে গ্রেপ্তার ১

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ১৪১ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট উপজেলার টাউন নওয়াপাড়া মোড় থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করেছে বাগেরহাট ডিবি পুলিশের একটি দল। এ সময় পুলিশ মাদকবহনকারী কালাম আকন (৫৩) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে।

সোমবার রাত সোয়া ৭টার দিকে বাগেরহাট ডিবি পুলিশের পরিদর্শক স্বপন কুমার রায়ের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। গ্রেপ্তার ব্যক্তি হলেন পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বাদুরা গ্রামের মৃত মোকছেদ আলী আকনের ছেলে কালাম আকন (৫৩)। সে মোংলার দ্বিগরাজ বালীর মাঠ এলাকায় ভাড়া থাকেন বলে জানা গেছে।

পুলিশ জানায়, গোপন খবরের ভিত্তিতে ঢাকা থেকে খুলনাগামী একটি বাসে লাগেজে করে ফকিরহাটে একটা মাদকের চালান আসছে বলে পুলিশ জানতে পারে। এ তথ্যের ভিত্তিতে বাগেরহাট ডিবি পুলিশের একটি দল উপজেলার টাউন নওয়াপাড়া মোড়ে অবস্থান নিয়ে অভিযান চালিয়ে সন্দেহভাজন কালাম আকনকে জিজ্ঞাসাবাদ ও সাথে থাকা ট্রলি ব্যাগ তল্লাশি করে ১০ কেজি গাঁজা উদ্ধার করে। এসময় ওই ব্যাক্তিকে গ্রেপ্তার করে ফকিরহাট মডেল থানায় সোপর্দ করা হয়। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম জানান, গ্রেপ্তার ব্যক্তিকে আগামীকাল মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা