1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

বাগেরহাট জেলার শ্রেষ্ঠ ওসি আশরাফুল আলম, এএসআই আল-মামুন

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ১২৪ বার পঠিত

বাগেরহাট জেলার মধ্যে পুলিশের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম এবং শ্রেষ্ঠ এএসআই আব্দুল্লাহ আল-মামুন নির্বাচিত হয়েছেন। তাঁরা উভয় ফকিরহাট মডেল থানায় কর্মরত।

সূত্র জানায়, বাগেরহাট পুলিশ সুপারের কার্যালয়ে মাসিক কল্যাণ সভায় জেলার সকল থানার রুটিন কার্যক্রম মূল্যায়ণের ভিত্তিতে এ পুরস্কার প্রদান করা হয়েছে। ফকিরহাট উপজেলার আইনশৃঙ্খলা রক্ষা, মাদক উদ্ধার ও সন্ত্রাস দমনে সাফল্য অর্জনের কারণে তাদের সম্মাননা পুরস্কার ও সনদ প্রদান করা হয়েছে। এসময় উর্ধ্বতন কর্মকর্তাদের সামনে বাগেরহাট জেলা পুলিশ সুপার অবুল হাসনাত খান তাদের হাতে সম্মাননা পুরস্কার ও সনদ তুলে দেন।

ফকিরহাট মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলমের নেতৃত্বে গত নভেম্বর মাসে ৩৪ কেজি গাঁজা, ৩৫০ পিস ইয়াবা, ৫৫ কেজি চোলাই মদ ও ৪ বোতল বিদেশী মদ, মাদকের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ ও ১১ জন মাদক কারবারীকে গ্রেপ্তার করেন। এছাড়া মডেল থানা পুলিশের গোয়েন্দা তৎপরতায় চুরি ও ডাকাতির প্রস্তুতিকালে পুলিশ ৭ জন দুস্কৃতিকারীকে গ্রেপ্তার করেন। তাদের কাছ থেকে দেশীয় অস্রসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করেন। এছাড়া চুরি ও ডাকাতির জন্য ব্যবহৃত ট্রাক, ভ্যান, ইজিবাইকসহ বিভিন্ন জিনিসপত্র জব্দ করা হয়। আইনশৃঙ্খলা রক্ষায় নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে নভেম্বর মাসে ২৮জন ওয়ারেন্টভূক্ত আসামীকে গ্রেপ্তার করা হয়।

ফকিরহাট মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম বলেন, ‘পুলিশ সুপার অবুল হাসনাত খান স্যারের নিদের্শনায় ও জনকল্যানে কাজ করে যাচ্ছি। যে কোন পুরস্কার হলো ভালো কাজের স্বীকৃতি। এ পুরস্কার আমাদের আরো বেশি কাজ করতে আগ্রহী করবে।’

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা