1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

ফকিরহাটে নির্বাচন বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির দুই কর্মী গ্রেপ্তার

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ৪৭ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাটে অসহযোগ আন্দোলনের ডাক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জনের জন্য লিফলেট বিতরণের সময় বিএনপির দুই কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতদের রোববার (২৪ ডিসেম্বর) বেলা ১১টার সময়ে বাগেরহাটের বিজ্ঞ আদালতে সোর্পদ করেছে মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন বাগেরহাট জেলার সদর উপজেলার পুর্ব সায়ড়া এলাকার আকুল রায়ের ছেলে তাপস কুমার রায় (৪৭) এবং একই জেলার সদর উপজেলার রণবিজয়পুর গ্রামের মৃত রিয়াজ উদ্দীন চাকলাদারের ছেলে চাকলাদার হাফিজুর রহমান (৫৫)।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যার দিকে ফকিরহাট উপজেলার সিংগাতী চৌরাস্তা মোড়ে বিএনপি কর্মী তাপস কুমার রায় এবং চাকলাদার হাফিজুর রহমান অসহযোগ আন্দোলনের পক্ষে ও নিবার্চন বিরোধী লিফলেট বিতরণ করছিলেন। এমন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের দুজনকে গ্রেপ্তার করে।

এ তথ্য নিশ্চিত করে ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম বলেন, গ্রেপ্তারকৃত দুজনই বিএনপির কর্মী। এসময় তাদের নিকট থেকে ৪টি লিফলেট উদ্ধার করা হয়েছে। তাদেরকে একটি নাশকতা মামলায় আসামী করা হয়েছে। রোববার সকালে তাদেরকে বাগেরহাট বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা