1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

ডাঃ মনিরুল ইসলামের মৃত্যুতে মহানগর জামায়াতের শোক সমবেদনা

ডেস্ক রিপোর্ট 
  • আপডেট সময় : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩
  • ৬৭ বার পঠিত
বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্ম পরিষদের অন্যতম সদস্য মজলুম জননেতা, নারায়ণগঞ্জ মহানগরীর সাবেক আমীর আলহাজ্ব হযরত মাওলানা মঈনুদ্দিন  আহমাদের শ্বশুর নারায়ণগঞ্জের পাঠানতুলি নিবাসী বিশিষ্ট সমাজসেবক, চিকিৎসক, আলহাজ্ব ডাঃ মোঃ মনিরুল ইসলাম সাহেব গত রাত  ১ঃ৩০ মিনিটে  নারায়ণগঞ্জের  একটি বেসরকারী  হাসপাতালে ইন্তেকাল করেছেন।ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন
 মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৯৪ বছর। মৃত্যুর সময় তিনি তাঁর তিন ছেলে দুই মেয়ে, নাতি- নাতনি সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে যান।
মরহুমের মৃত্যুতে শোক বানী প্রদান করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগরীর আমীর মাওলানা মুহাম্মদ আবদুল জব্বার ও সেক্রেটারি মাওলানা মোঃ আব্দুল কাইয়ুম।
যৌথ শোক বাণীতে নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে তাঁর সকল গুনাহ খাতা ক্ষমা করার জন্য এবং জান্নাতুল ফেরদাউসের উচ্চ মাকাম দান করার জন্য দোয়া করেন।
নেতৃবৃন্দ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বলেন, তারা যেন সবরে জামিল ধারণ করতে পারেন সেই জন্য আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে দোয়া করেন‌।
মরহুমের জানাজা আজ বাদ জুমা পাঠানটুলি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ময়দানে অনুষ্ঠিত হয়।
জানাযায় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন আলহাজ্ব হযরত মাওলানা মঈন উদ্দিন আহমাদ, মাওলানা মোহাম্মদ আবদুল জব্বার, আলহাজ্ব মোঃ মমিনুল হক, প্রিন্সিপাল ডঃ ইকবাল হোসাইন ভূঁইয়্যা,  ডঃ মোহাম্মদ আলী আশরাফ খান, মোহাম্মদ আজিজুর রহমান, ইঞ্জিনিয়ার মনোয়ার হোসাইন সহ অত্র অঞ্চলের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবৃন্দ।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা