1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

ফকিরহাটে বাসের ধাক্কায় সাবেক কমিশনার নিহত

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ৭৭ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট উপজেলার কাটাখালী এলাকায় মহাসড়কে বাসের ধাক্কায় মনিরুজ্জামান মনি (৬৪) নামে এক মটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি বাগেরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের সাবেক কমিশনার।

শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাটাখালী সংলগ্ন আমতলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মনিরুজ্জামান মনি বাগেরহাটের আমলাপাড়া এলাকার সড়ই গ্রামের মৃত নুর মোহাম্মদ মল্লিকের ছেলে।

তিনি সন্ধ্যায় বাগেরহাট থেকে খুলনায় যাওয়ার পথে ফকিরহাটের কাটাখালীর আমতলা মোড়ে এলে পিছন থেকে খুলনাগামী পদ্মা এক্সপ্রেস বাসে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থালেই তিনি মারা যান।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. তানভীর মাহমুদ অনিক জানান, ’মৃত অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়েছে। তার শরীরে মারাত্মক যখম রয়েছে।’

কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, নিহত মনিরুজ্জামান মনিকে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। চালক পালিয়ে গেলেও ঘাতক বাসটি জব্দ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা