1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ফকিরহাটে ১৫ কেজি গাঁজা ও নারীসহ দুই মাদককারবারি গ্রেপ্তার

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ৫৪ বার পঠিত

বাগেরহাটে জেলা ডিবি পুলিশের অভিযানে ফকিরহাট উপজেলার কাটাখালী এলাকায় একটি পরিবহনে তল্লাশী করে ১৪ কেজি গাঁজা ও এক নারীসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে। অপর এক অভিযানে ডিবি পুলিশ ১ কেজি গাঁজা উদ্ধার করে।

ডিবি পুলিশ জানান, মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাট জেলা ডিবি পুলিশের একটি দল ফকিরহাট উপজেলার কাটাখালী এলাকায় সৌদিয়া পরিবহন তল্লাশী করে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ১৪ কেজি গাঁজা উদ্ধার করে। অপর এক অভিযানে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- বাগেরহাটের মোড়েলগঞ্জ এলাকার মো. কাউসার হাওলাদার এর স্ত্রী মোছাঃ ফাতেমা বেগম (৫০) এবং একই এলাকার মো. রুস্তুম আলীর ছেলে মোহাম্মদ ইমন হোসেন রাজু (২৫)।

বাগেরহাট জেলা ডিবি পুলিশের ইন্সপেক্টর স্বপন রায় বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা থেকে ছেড়ে আসা একটি পরিবহন তল্লাশি করে মাদকসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা