1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

লালমোহনে প্রধানমন্ত্রীর উপহার কম্বল বিতরণ করলেন এমপি শাওন

পারভীন আক্তার, লালমোহনঃ
  • আপডেট সময় : সোমবার, ৩ জানুয়ারি, ২০২২
  • ১৯৪ বার পঠিত

ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নে দুস্থদের মাঝে প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার উপহার কম্বল বিতরণ করেছেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

সোমবার সকালে উপজেলার বদরপুর ইউনিয়নের নাজিরপুর এলাকায় এসব কম্বল বিতরণ করেন তিনি। লালমোহন উপজেলা প্রশাসন ও (দূর্যোগ ব্যবস্থাপনা শাখা) এসব কম্বল বিতরণের আয়োজন করেন। এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের কথা চিন্তা করে সারাদেশে শীতার্তদের জন্য কম্বল দিয়েছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা