1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহীতে ট্রাক ও মাইক্রো বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত-৭

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩
  • ৫৬ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি:

রাজশাহীর হরিপুরের দরগাপাড়া নামক স্থানে ট্রাক ও মাইক্রো বাসের মুখোমুখি সংঘর্ষে ৭ জন আহত হয়েছে।
১০ ডিসেম্বর (রোববার) বেলা সাড়ে ১১ টায় এই দূর্ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেন।
বিষয়টি নিশ্চিত করেন দামকুড়া থানার অফিসার ইনচার্জ আবুল বাশার। ওসি বলেন, ৭ জনই গুরুতর আহত হয়েছেন। ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাক চালক পলাতক।
আহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কালীগঞ্জ নামক এলাকার মতিউরের স্ত্রী সীমা(৩০), মিন্টুর ছেলে মতিউর (৪০), মৃত নিজাম উদ্দিনের ছেলে মিন্টু (৬০),
মাইক্রো ড্রাইভার রুবেল (৩০), আলামিনের ছেলে সজিব (১৫), মৃত নিজাম উদ্দিনের স্ত্রী রাসনা (৭০)।
জানা গেছে, আহতরা চিকিৎসার জন্য মাইক্রো বাসে রাজশাহীতে আসছিলেন। পরে হরিপুরের দরগাপাড়া নামক স্থানে আসলে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ প্রতিবেদন লিখা পর্যন্ত কেউ মারা যায়নি। আহতরা সকলে রামেক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা