1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ফকিরহাটে পাঁচ নারীকে জয়িতা সম্মাননা প্রদান

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ৩৩ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় পাঁচ নারীকে জয়িতা সম্মাননা দেওয়া হয়েছে। শনিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবসে পাঁচটি বিভাগে তাঁদের এ সম্মাননা দেওয়া হয়।
উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খানম ও ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাজিয়া সিদ্দিকা সেতু।


উপজেলার যে পাঁচ নারীকে শ্রেষ্ঠ জয়িতা মনোনীত করা হয়েছে তারা হলেন অর্থনৈতিক সাফল্যে মারুফা বেগম, শিক্ষা উদ্যোক্তায় ফ্রিল্যান্সার শারমীন সুলতানা, সফল জননী বাসন্তী বিশ্বাস, বাল্য বিবাহের শিকার হয়ে নির্যাতনের বিভিষীকা মুছে ঘুরে দাঁড়ানো নারী শিউলী খাতুন, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় সালমা বেগমকে সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি স্বপন দাশ বলেন, ‘বিভিন্ন সীমাবদ্ধতা জয় করে ফকিরহাটে যারা জয়িতা হয়েছেন তাঁদের সকলকে উপজেলা পরিষদের পক্ষ থেকে সম্বর্ধনা দেওয়া হবে।’ এছাড়া জয়িতাদের সরকারি সকল দপ্তর থেকে সহযোগীতার আশ্বাস প্রদান করেন ইউএনও সাজিয়া সিদ্দিকা সেতু।

অনুষ্ঠানে সরকারি, বেসরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, শিক্ষকবৃন্দ ও মিডিয়া কর্মী উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা