1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

হেভিওয়েট প্রার্থী এ এইচ এম মাসুদ দুলাল পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে সোনারগাঁয়ে ব্যাপক পরিচিতি

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩
  • ৫৩ বার পঠিত
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য,সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা এ এইচ এম মাসুদ দুলাল।
এরই মধ্যে তিনি পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে সোনারগাঁয়ে ব্যাপক ভাবে পরিচিতি লাভ করেছেন। এখানকার ভোটারা,হেভিওয়েট প্রার্থী হিসেবে মাসুদ দুলালকে চিহ্নিত করেছেন।
উল্লেখ্য,গত (০৪ ডিসেম্বর) সোমবার সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ এইচ এম মাসুদ দুলাল’র মনোনয়নপত্র বৈধ ঘোষনা করা হয়। বৈধ ঘোষণার পরই তার কর্মী সমর্থকদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। এ এইচ এম মাসুদ দুলাল জানান,আমি আওয়ামী লীগের একজন কর্মী হিসাবে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছিলাম। আমার প্রিয় নেত্রী শেখ হাসিনা আমাদের মধ্য থেকে সাবেক এমপি কায়সার হাসনাতকে নৌকার মনোনয়ন দিয়েছেন। এবং তিনি বলেছেন,নির্বাচনকে উৎসবমুখর করতে দলীয় প্রার্থীর সাথে দলীয় নেতাকর্মীরা যেনো স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেন। আমি দল ও আমার নেত্রীর নির্দেশ অনুযায়ী একটি সুন্দর, সুষ্ঠু ও নিরপেক্ষ উৎসবমুখর নির্বাচনে অংশ করার প্রয়োজনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসন থেকে নির্বাচনী মনোনয়নপত্র সংগ্রহ করেছি,এবং আমার মনোনয়নপত্র জেলা প্রশাসকের কার্যালয়ে বৈধ ঘোষনা করা হয়েছে। আমি আশা করি আমাদের অংশ গ্রহনে সোনারগাঁয়ে একটি উৎসবমুখর নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সেই নির্বাচনে আমি জয়লাভ করবো ইনশাল্লাহ।
জেলা প্রশাসক কার্যালয়ের তথ্যানুযায়ী নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে অন্যান্যদের মধ্যে আরো যারা বৈধ হয়েছেন তারা হলেন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকা, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, বাংলাদেশ তরিকত ফেডারেশনের মনোনীত প্রার্থী মো,মজিবুর রহমান মানিক, বাংলাদেশ সুপ্রিম পার্টির মনোনীত প্রার্থী মোহাম্মদ আসলাম,বিএনএম মনোনীত প্রার্থী এবিএম ওয়ালিউর রহমান খান,বিকল্প ধারা বাংলাদেশ এর মনোনীত প্রার্থী নারায়ণ দাস, মুক্তিজোটের মনোনীত প্রার্থী মো.আরিফ,স্বতন্ত্র প্রার্থী এরফান হোসেন দীপ,মারুফুল ইসলাম ঝলক,রুবিয়া সুলতানা।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা