1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

চরফ্যাশনে ১০ বছরের শিশু কন্যাকে ধর্ষনের অভিযোগ

স্টাফ রিপোটার, ভোলাঃ
  • আপডেট সময় : সোমবার, ৩ জানুয়ারি, ২০২২
  • ১৬০ বার পঠিত

বিয়ের প্রলোভন দেখিয়ে ১০ বছরের কন্যা শিশুকে যৌন হয়রানি সহ জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে কারও কাছে বিচার চাইলে অভিযুক্ত ব্যক্তি তাকে বিক্রি করার হুমকি দেয় বলে জানান ওই শিশু। তবে বিচারের আশায় জনপ্রতিনিধি ও স্থানীয়দের দ্বারে দ্বারে ঘুরলেও বিচার পাননি বলে জানায় শিশুর বাবা।হঠাৎ শিশুকে খুজে না পাওয়ায় তার বাবার অনুপস্থিতিতে দক্ষিন আইচা থানায় অভিযোগ দায়ের করেন কন্যা শিশুর খালু।

এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিন আইচা থানার চরমানিকায়।শিশুর বক্তব্য ও অভিযোগ সূত্রে জানা যায়,দুষ্টুমি করতে করতে প্রায়ই যাওয়া আসা করতেন পাশের বাসায়।তবে এই সুযোগ কাজে লাগিয়ে দুঃসম্পর্কের চাচাতো বোন রিনা বেগম(২৫)এর জামাই আলামিন(৩০)গায়ে হাত দেওয়া সহ যৌন নিপীড়ন ও হয়রানি করতেন।সুযোগ পেলে ২০/৫০ টাকা হাতে দিয়ে লোভ লালসা দেখিয়ে বিয়ে করার আশ্বাসে বাসা থেকে নিয়ে যায়।অতঃপর উপজেলার বিভিন্ন বিনোদন স্পট ঘুড়িয়ে যৌন নির্যাতন করে বাসায় পৌঁছে দেন শিশুটিকে।

অভিযুক্ত আলামিন(৩০) ভাড়ায় চালিত মটর সাইকেল ড্রাইভার।উপজেলার নীলকমল ইউপির বাসিন্দা।এ ব্যাপারে অভিযুক্ত আল-আমীনের শুশুর বাড়িতে গেলে তাকে না পাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাখাওয়াত হোসেন বলেন, এমন ঘটনা আমার জানা নাই, তবে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা