1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

রাজনৈতিক প্রতিহিংসার শিকার বিএনপি নেতা সেলিম প্রধান

ডেস্ক রিপোর্ট 
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৬৫ বার পঠিত
দেশে জাতীয় সংসদ নির্বাচন আসন্ন। সংসদ নির্বাচনের ডামাডোলে উন্মাতাল সমগ্র জাতী।সরকার সমমনা ২৮টি দল আসন্ন নির্বাচনে অংশ নেবার পক্ষে অন্যদিকে বিএনপিসহ সমমনা বেশ কয়েকটি দল তত্বাবধায়ক সরকার ছারা নির্বাচনে না যাওয়ার পক্ষে।
রাজনৈতিক এমন বিরোধি অবস্থানে দেশে বিরোধি দলীয় নেতাকর্মীদের ধরপাকর অব্যাহত রয়েছে। নিরপরাধ অনেক বিরোধি দলীয় নেতাকর্মী রয়েছে এর আওতায়, তেমনি একজন নাসিক-০৮ নং ওয়ার্ডের বিএনপি নেতা মোহাম্মদ সেলিম প্রধান। সেলিম প্রধান নাসিক-০৮ নং ওয়ার্ড বিএনপি’র সাবেক দপ্তর সম্পাদক ছিলেন এবং বর্তমানে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল নেতা।গত ১৩-১১-২০২৩ ইং তারিখে বিস্ফোরক দ্রব্যাদির আইনের ৩/৬ ধারা মোতাবেক মামলায় সেলিম প্রধানকে ২৯নং আসামী করা হয়,মামলা নং #১৪(১১)/২৩#। সেলিম প্রধানকে ২৭-১১-২০২৩ইং তারিখ সন্ধ্যায় ভূইয়াপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়,আসামী সেলিম প্রধান বিএনপিমনা একজন ভদ্র রাজনিতিবিদ, জালাও-পোড়াওসহ মানবতা ও রাষ্ট্র বিরোধি কোন কর্মকান্ডে জরিত নয়, তিনি বিরোধি রাজনৈতিক দলের প্রতিহিংসার শিকার। এই ধরনের হিংসাত্বক রাজনিতি এবং রাজনিতিবিদদের দেশের সাধারন জনগন ঘৃনা করে এবং প্রশাসনের প্রতি সঠিক বিচার প্রত্যাশা করে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা