1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

রাজনৈতিক প্রতিহিংসার শিকার বিএনপি নেতা সেলিম প্রধান

ডেস্ক রিপোর্ট 
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৩৪ বার পঠিত
দেশে জাতীয় সংসদ নির্বাচন আসন্ন। সংসদ নির্বাচনের ডামাডোলে উন্মাতাল সমগ্র জাতী।সরকার সমমনা ২৮টি দল আসন্ন নির্বাচনে অংশ নেবার পক্ষে অন্যদিকে বিএনপিসহ সমমনা বেশ কয়েকটি দল তত্বাবধায়ক সরকার ছারা নির্বাচনে না যাওয়ার পক্ষে।
রাজনৈতিক এমন বিরোধি অবস্থানে দেশে বিরোধি দলীয় নেতাকর্মীদের ধরপাকর অব্যাহত রয়েছে। নিরপরাধ অনেক বিরোধি দলীয় নেতাকর্মী রয়েছে এর আওতায়, তেমনি একজন নাসিক-০৮ নং ওয়ার্ডের বিএনপি নেতা মোহাম্মদ সেলিম প্রধান। সেলিম প্রধান নাসিক-০৮ নং ওয়ার্ড বিএনপি’র সাবেক দপ্তর সম্পাদক ছিলেন এবং বর্তমানে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল নেতা।গত ১৩-১১-২০২৩ ইং তারিখে বিস্ফোরক দ্রব্যাদির আইনের ৩/৬ ধারা মোতাবেক মামলায় সেলিম প্রধানকে ২৯নং আসামী করা হয়,মামলা নং #১৪(১১)/২৩#। সেলিম প্রধানকে ২৭-১১-২০২৩ইং তারিখ সন্ধ্যায় ভূইয়াপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়,আসামী সেলিম প্রধান বিএনপিমনা একজন ভদ্র রাজনিতিবিদ, জালাও-পোড়াওসহ মানবতা ও রাষ্ট্র বিরোধি কোন কর্মকান্ডে জরিত নয়, তিনি বিরোধি রাজনৈতিক দলের প্রতিহিংসার শিকার। এই ধরনের হিংসাত্বক রাজনিতি এবং রাজনিতিবিদদের দেশের সাধারন জনগন ঘৃনা করে এবং প্রশাসনের প্রতি সঠিক বিচার প্রত্যাশা করে।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা