1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহী মহানগরীতে ৭৯ কেজি গাঁজা উদ্ধার;গ্রেফতার ১

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ৭৯ বার পঠিত

রাজশাহী মহানগরী’র চন্দ্রিমা থানার নারিকেল বাড়ীয়া এলাকায় অভিযান পরিচালনা করে ৭৯ কেজি গাঁজাসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামি মো: আরমান হোসেন (৪০)। সে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার উলুরচর (নোয়াপাড়া) এলাকার মৃত আ: গফুরের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ৪ ডিসেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ দুপুর ৩:০৫ টায় আরএমপি’র উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) বিভূতি ভূষন বানার্জী-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: হাফিজুল ইসলামের দিকনির্দেশনায়, সহকারী পুলিশ কমিশনার মো: মাহমুদুল হাসানের নেতৃত্বে, চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মো: মাহবুব আলম, এসআই মো: সাহাব উদ্দীন-আল-ফারুক ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিল। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চন্দ্রিমা থানার নারিকেল বাড়ীয়া এলাকায় একদল মাদক ব্যবসায়ী মাইক্রোবাস থেকে গাঁজার বস্তা নামাচ্ছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে থানা পুলিশের ঐ টিম দুপুর ৩:১৫ টায় চন্দ্রিমা থানার নারিকেল বাড়ীয়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি আরমানকে গ্রেফতার করতে পারলেও মাইক্রোবাসসহ অপর দুই আসামি পালিয়ে যায়। এসময় গ্রেফতারকৃত আসামির কাছ থেকে ৭৯ কেজি গাঁজা উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে পলাতক আসামিদের সহযোগিতায় দীর্ঘদিন যাবৎ গাঁজার ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে কিশোরগঞ্জ ও কুমিল্লার থানায় মাদকসহ অন্যান্য আইনে ৭ টি মামলা রুজু আছে। পলাতক আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

তাদের বিরুদ্ধে চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করে গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা