1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাতিল প্রার্থীর জন্য সমবেদনা এমপি কমলের!

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ৫১ বার পঠিত
আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।

ইমাম খাইর, কক্সবাজার
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে বাতিল হওয়া স্বতন্ত্র প্রার্থী মো. আবদুল মজিদ ও ন্যাশনাল আওয়ামী পার্টির শামীম আহসানের প্রার্থীতা স্থগিত করায় ‘সমবেদনা’ জানিয়েছেন একই আসনে আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।

তিনি বলেন, যাদের প্রার্থীতা বাতিল বা স্থগিত হয়েছে তাদের জন্য দুঃখ লাগছে। সমবেদনা জানাচ্ছি। তাদেরকেও সঙ্গে পেলে নির্বাচন আরো অংশগ্রহণ ও প্রতিদ্বন্দ্বিতামূলক হতো।

সোমবার (৪ ডিসেম্বর) দুপুরে মনোনয়নপত্র বাছাই শেষে নিজের প্রার্থীতা বৈধতার পর রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে বেরিয়ে গণমাধ্যমে এমন বক্তব্য দিয়েছেন সাইমুম সরওয়ার কমল। তিনি বলেন, আলহামদুলিল্লাহ, আমার প্রার্থীতা বৈধ হয়েছে। ধন্যবাদ সকলকে।

এমপি কমল আশাবাদ ব্যক্ত করেন, এই নির্বাচন অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে হবে। মানুষ যাকে ইচ্ছে তাকেই ভোট দিবে, আমরা আশা রাখছি। এই নির্বাচনে ভোটাধিকারের প্রতিফলন ঘটবে।

বিগত সময়ে নিজের কর্মতৎপরতার চিত্র তুলে ধরে সাইমুম সরওয়ার কমল এমপি বলেন, করোনার সময়ে আমরা জীবন ঝুঁকি নিয়ে মানুষের সেবা দিয়েছি। নিজ হাতে লাশ দাফন করেছি। জানাজা পড়েছি। যখন মানুষ মানুষের পাশে ছিল না, তখনও আমি মাঠে ছিলাম। প্রতিটি মানুষের খবর নিয়েছি। হসপিটালের রেডজোনে গিয়ে সেবা দিয়ে গেছি। বন্যায় সেবা দিয়েছি। দুর্যোগ-দুঃসময়ে মানুষের পাশি ছিলাম। প্রতিটি জায়গায় মানুষের সঙ্গে আমার হৃদ্যতা ও সামাজিক সম্পর্ক রয়েছে।

আমি বিশ্বাস করি, যেই নির্বাচন করুক না কেন, এবারের নির্বাচনে আমরা অনেক ভোটের ব্যবধানে বিজয়ী হবো, ইনশাআল্লাহ।

যারা নির্বাচনে আসেন নি ‘তারা ভুল করেছেন’ বলেও মন্তব্য করেন এমপি কমল। তিনি বলেন, হয়তোবা অনেকে হেরে যাওয়ার ভয়ে এই নির্বাচনে আসেনি।

উল্লেখ্য, বাতিল প্রার্থী মো. আবদুল মজিদ কক্সবাজার পৌরসভার নতুন বাহারছড়া এলাকার বাসিন্দা। স্থায়ী নিবাস রামু উপজেলার চাকমারকুলের শাহমদর পাড়ায়। তার পিতার নাম মনছুর আলী।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা