1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

সাংবাদিক বাবুল রানার কাছে ক্ষমা চেয়ে সমঝোতায় সেই আলোচিত কিশোর গ্যাং

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
  • ১২৭ বার পঠিত

ভোলার দৌলতখান উপজেলায় গত ১লা ডিসেম্বর শুক্রবার বিকেলে সংবাদ সংগ্রহে যাওয়ার পথে মোঃ নিবিড় ওরফে হাবিবুল্লাহ, ইমন, নাঈম ও মোঃ তামিম’সহ ১৮ থেকে ২০ জনের একটি কিশোর গ্যাং-এর গ্রুপ ভোলা টাইমসে্র স্টাফ রিপোর্টার বাবুল রানার উপর পূর্ব পরিকল্পিত হামলা চালায়। স্থানীয় কিশোর গ্যাংরা।

ঘটনাটি জানানোর পরে সাংবাদিক বাবুল রানাকে অখ্যাত অশ্লীল ভাষায় করেন। সাংবাদিক আমাদের বিচার করবে সাংবাদিক পত্রিকায় দিবে যা পারিস কর। তুই তোর আইন কোর্টে যা। নানা রকম আতঙ্কের বিতর রেখেছেন, সাংবাদিক বাবুল রানাকে। এ ঘটনায় ভুক্তভোগী সাংবাদিক বাবুল রানা বেশ কয়েক জনকে অভিযুক্ত করে দৌলতখান থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

দৌলতখান থানায় করা অভিযোগের ভিত্তিতে জানা যায়, গত ২৭ নভেম্বর সকালে দৌলতখান উপজেলার চরগুমারী স্কুল এন্ড কলেজের অষ্টম এবং নবম শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। খবর পেয়ে বাবুল রানা উক্ত ঘটনাস্থলে সংবাদ সংগ্রহে যায়। এ সময় উক্ত আসামিরা সংবাদ প্রকাশ না করার শর্তে বাবুলকে হুমকি ধামকি দেন। বাবুল রানার কাছ থেকে একটি ক্যামেরা সহ নানা প্রয়োজনী জিনিস পত্র ছিনিয়ে নেন। তার কাছে থাকা গুরুত্বপূর্ণ বিভিন্ন সংবাদের স্থীর চিত্র ও ভিডিও ফুটেজ ছিল বলে জানা যায়।

তাদের হামলায় বাবুল অজ্ঞান হয়ে পড়লে স্থানীয়রা তাকে দুরুত্ব উদ্ধার করে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেন দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা “ওসি” সত্যরঞ্জন রায়।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সত্যরঞ্জন দাস ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে সাংবাদিক বাবুল রানার কাছে ক্ষমা চান এবং ভবিষ্যতে এ ধরনের আর কোন অন্যায় কাজে লিপ্ত হবে না বলে মুচলে লেখা দিয়ে সমোঝোতায় আসেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা